শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আন্দোলন করবেন, করেন কিন্তু সহিংসতা বেছে নিলে সমুচিত জবাব পাবেন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৮:৫৩ পিএম

‘আন্দোলন করবেন, করেন। কিন্তু সহিংসতা বেছে নিলে সমুচিত জবাব পাবেন। সহিংসতা করলে আমরা মোকাবিলায় প্রস্তুত। আওয়ামী লীগের কর্মীরা প্রস্তুত। যেকোনো পরিস্থিতিতে যদি আমরা মিটিং করতে চাই পাঁচ মিনিটে পাঁচ হাজার মানুষ জমায়েত করার শক্তি আওয়ামী লীগের আছে।’- বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেছেন।


আজ সোমবার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি উপলক্ষে সারাদেশে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করেছে আওয়ামী লীগ। দিনটি উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ এখন যে কোনো সময়ের চেয়ে অনেক সংগঠিত। সারাদেশে আওয়ামী লীগ এখন সুশৃঙ্খল একটি দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রমাণ দিয়েছেন, যেকোনো পরিস্থিতি মোকাবিলায় তারা রাজপথে থাকবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ মন্নফীর সভাপতিত্বে সমাবেশ আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদম আফম বাহাউদ্দিন নাছিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, কাযনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন