বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাস্তা উদ্বোধন না করেই এমপির প্রস্থান

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া এলাকায় গতকাল ৪টি রাস্তা উদ্বোধন করতে যান ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মঞ্জুর হোসেন বুলবুল। এ সময় মঞ্চে দু’পক্ষের হাতাহাতির কারণে রাস্তা উদ্বোধন না করেই চলে যান এমপি বুলবুল।
জেলা পরিষদের সদস্য ও উপজেলা চেয়ারম্যান এই দুই পক্ষের হামলায় আহত হন উপজেলা যুবলীগ নেতা রইচ উদ্দিন, ভোলা সেলিম, জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজারুলসহ আরো কয়েকজন। তবে দুই পক্ষই সংসদ সদস্যের সমর্থিত হিসেবে পরিচিত।
জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজারুল বলেন, সংসদ সদস্য মঞ্জুর হোসেন বুলবুল ৪টি রাস্তা উদ্বোধন করতে আড়পাড়া যান। এমপি মঞ্চে থাকা অবস্থায় হঠাৎ করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু লোকজন নিয়ে গিয়ে যুবলীগ নেতা রইচ উদ্দিনের গায়ে হাত দেয়। এ সময় ঘটনার প্রতিবাদ করলে তারা আমাদের ওপর হামলা করে। তিনি আরও বলেন, গত তিন দিন আগে উপজেলায় আমন ধান সংগ্রহ নিয়ে একটি সমস্যাকে কেন্দ্র করে তারা আমার ও এমপির ওপর ক্ষিপ্ত ছিলো। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু মোবাইলে বলেন, তেমন কোন ঘটনা ঘটেনি। মঞ্চে নওপাড়া ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক দাউদার রহমান উপস্থাপনা করছিল। এ সময় রইচ উদ্দিনসহ কয়েকজন তাকে বাধা দেয়। এ নিয়ে হট্টগোল তৈরি হয় এছাড়া আর কিছু নয়। এটা নিউজ হওয়ার মতো কোন বিষয় নয় বলেও জানান তিনি।
মধুখালী থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, মঞ্চে হাতাহাতি শুরু হলে সংসদ সদস্যকে নিরাপত্তা দিয়ে দক্ষিণ চর বাগাট নিয়ে যাওয়া হয়। এরপর তিনি সেখান থেকে আলফাডাঙ্গা চলে যান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন