শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ছুটিতেও জিমে ব্যস্ত মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 স্প্যানিশ লিগে বড়দিনের ছুটিটা একটু লম্বাই। আর ছুটির এ সময়টা উপভোগ করছেন সব দলের প্রায় সব খেলোয়াড়রাই। কেউবা দেশে পরিবারকে সময় দিচ্ছেন, কেউবা ভ্রমণে সময় কাটাচ্ছেন। তবে এবারের বড়দিনের ছুটিতে খুব একটা অবকাশ নেননি বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। মনোযোগ দিয়েছেন ফিটনেসের বাড়ানোর দিকে। তাই ব্যক্তিগতভাবে জিমে অনুশীলন করছেন এ আর্জেন্টাইন তারকা।
নিজের ব্যক্তিগত জিম ব্যবহার না করে রোজারিওর স্থানীয় একটি জিমে অনুশীলন করেন বার্সা তারকা। তাকে দেখে জিমের অন্যান্য সদস্যরাও অবাক হয়ে যান। স্থানীয় গণমাধ্যম রোজারিও নুয়েত্রোকে দেওয়া এক সাক্ষাৎকারে সে জিমের এক কর্মী বলেছেন, ‘সে অন্য সবার মতো জিমে প্রবেশ করে। আমি এটা বিশ্বাস করতে পারছিলাম না। আমার ফোনে আক্ষরিক অর্থে যেন বিস্ফোরণ হয়। সাংবাদিক হতে শুরু করে বিশ্বের সবাই আমাকে নিয়ে লিখছে।’
সে কর্মীর সামনেই জিমে ঢুকে বার্সেলোনার পুরনো ম্যাচের হাইলাইটস দেখেছেন মেসি। দেখেছেন বেশ কিছু সময় নিজের গোলের ভিডিও। আর তার কিছু ছবিও তুলেছেন সে কর্মী। মেসির সঙ্গে ছবি তুলেছেন জিমের আরও অনেকেই। তার বেশ কিছু ছবি তুলে আপলোডও করেছেন তারা। মেসি নিজেও তাদের সঙ্গে ছবি তুলেছেন।
চলতি মৌসুমের শুরু থেকেই ফিটনেসে কিছুটা সমস্যা দেখা দিয়েছে মেসির। মৌসুমের প্রথম দিনেই পড়েন ইনজুরিতে। প্রাথমিকভাবে ভাবা হয়েছিল চোট খুব গুরুতর নয়। অথচ ডান পায়ের কাফ মাসেলের সে ইনজুরি ভুগিয়েছে বেশ ভালোই। যে কারণে মাঠের বাইরে ছিলেন ৪২ দিন। এ সময়ে তার দল বার্সেলোনাও বেশ সংগ্রাম করেছে।
ছুটি শেষে আজই ক্লাবে যোগ দেওয়ার কথা মেসিসহ বার্সেলোনার সকল খেলোয়াড়দের। এর একদিন পর শনিবার এস্পানিওলের বিপক্ষে মাঠে নামবে কাতালানরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন