ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সভাপতি হোসাইন আহমেদ হেলাল সাধারণ সম্পাদক আবদুল মালেক

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা, দৈনিক নতুন চাঁদ, মুক্তকণ্ঠ২৪ এর প্রকাশক ও সম্পাদক হোসাইন আহমেদ হেলাল ও সাধারণ সম্পাদক পদে ইত্তেফাকের জেলা প্রতিনিধি মো. আবদুল মালেক নির্বাচিত হয়েছেন। কমিশন সূত্রে জানা গেছে, সভাপতি পদে হোসাইন আহম্মদ হেলাল ৩০ ভোট পেয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্ধী দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি আ হ ম মোশতাকুর রহমান পেয়েছেন ১৭ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুল মালেক পেয়েছেন ২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর টিভির জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল পেয়েছেন ২০ ভোট।

এছাড়াও সহ-সভাপতি পদে জান্নাতুল ফেরদৌস নয়ন (ইটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম স্বপন (বাংলা ট্রিবিউন), কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার (দৈনিক আজকের প্রত্যাশা), সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক পদে আফরোজা আক্তার রাঙ্গা (সাপ্তাহিক রামগঞ্জ দর্পন), ক্রীড়া ও সমাজসেবা বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান মনির (দৈনিক সমকাল/একাত্তর টিভি), প্রচার সম্পাদক পদে জহিরুল ইসলাম শিবলু (দৈনিক আমাদের অর্থনীতি), নির্বাহী সদস্য নাজিম উদ্দিন রানা (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ) ও রবিউল ইসলাম খান (ডেইলি আবজারভার) বিজয়ী হয়েছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন দফতর সম্পাদক মো. ইসমাইল হোসেন জবু (দৈনিক খবর)।
সকলের সহযোগিতা কামনা করে প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি হোসাইন আহমেদ হেলাল বলেন, নবগঠিত কমিটি ক্লাবের উন্নয়ন ও সাংবাদিকদের স্বার্থ রক্ষায় নিরলসভাবে কাজ করবে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন