শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রতীক বরাদ্দ দেয়া পর্যন্ত আমাদের টিমওয়ার্ক হচ্ছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৩:০৪ পিএম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছে। প্রতীক বরাদ্দ দেয়া পর্যন্ত আমাদের টিমওয়ার্ক হচ্ছে। প্রার্থীর অবস্থানটা বা বিতর্কিত প্রার্থী থেকে থাকলে সেগুলো ফাইন্ড আউট করা হবে।

আজ বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণে গঠিত টিমের সমন্বয় সভা শেষে তিনি একথা বলেন। সিটি করপোরেশন নির্বাচনে কারচুপি পর্যবেক্ষণে বিএনপি অংশ নিয়েছে, এমন বক্তব্যের বিষয়ে কাদের বলেন, নির্বাচন হওয়ার আগেই এ ধরনের বক্তব্য দেওয়ার অর্থ হয় না। তারা ক্ষমতা পেলে সব ঠিক, ক্ষমতা না পেলে ঠিক নাই। তারা গণতন্ত্রের ভাষা বোঝেন না। তারা আইন-আদালত সংসদ মানেন না। তাদের একমাত্র লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতার রাজনীতি করে ক্ষমতায় গিয়ে লুটপাট, দুর্নীতি ও হাওয়া ভবন সৃষ্টি করা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেলসহ কেন্দ্রীয় নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন