বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নতুন বছরে হুয়াওয়ের আকর্ষণীয় নতুন অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৬:০২ পিএম

নতুন বছরে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ‘বাই অ্যান্ড উইন’ অফার নিয়ে এসেছে হুয়াওয়ে। ২ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলমান এই অফারের আওতায় হুয়াওয়ে হ্যান্ডসেট, ট্যাবলেটসহ নানা অ্যাকসেসরিজ কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার। বাজারে হুয়াওয়ের প্রায় সব হ্যান্ডসেট, ট্যাবলেট, ওয়াচ জিটি-২, ফ্রিবাডস লাইট এবং ফ্রিবাডস-৩ কিনে জেতার সুযোগ রয়েছে ওয়াই ফাইভ ২০১৯ স্মার্টফোন, ওয়াচ জিটি-১, ব্যান্ড-৪, ব্যান্ড-২, পাওয়ার ব্যাংক, ভিআর ৩৬০ ক্যামেরা, সেলফি স্টিক এবং টি-শার্ট।

সম্প্রতি দেশের বাজারে চারটি প্রিমিয়াম স্মার্ট গ্যাজেট ওয়াচ জিটি-২ এর দুটি সংস্করণ, ফ্রিবাডস থ্রি, ব্যান্ড ফোর এবং ব্যান্ড ফোরই নিয়ে আসে হুয়াওয়ে। এদের মধ্যে স্মার্টওয়াচ জিটি-২ মার্কেটে দারুণ সাড়া ফেলেছে। ডিভাইসটি ব্যবহারকারীর হৃৎস্পন্দন ও হাঁটাচলার দিকে নজর রাখতে সক্ষম। ব্যায়াম, ঘুম, হাঁটাচলা ও হৃৎস্পন্দন ট্রাকিং ছাড়াও ব্লুটুথ সংযোগের মাধ্যমে ফোনের নোটিফিকেশন পাওয়া যাবে। এছাড়া ফ্রি-বাডস থ্রি’তে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ফিচার। ফলে বাইরের কোলাহল কমিয়ে দারুণ অডিও অভিজ্ঞতা পাওয়া যাবে। এতে কথা শোনার পাশপাশি গান শোনার জন্য রয়েছে বিশেষ ফিচার।

হুয়াওয়ে অনুমোদিত যেকোন ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট থেকে পণ্য কিনে অফারটি পাওয়া যাবে। হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড ঘোষিত মাসব্যাপী এই অফারটি পেতে এসএমএস অপশনে গিয়ে টাইপ করতে হবে Huawei<Space>Retailcode<Space>IMEI Number দিয়ে পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে। ফিরতি এসএমএসে গিফটের নাম জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন