ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দেশের ৯০ শতাংশ মানুষ এখন বিএনপির বিরুদ্ধে -সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:২৬ এএম

দেশের ৯০ শতাংশ মানুষ এখন বিএনপির বিরুদ্ধে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির জনপ্রিয়তা আরও কমে তলানিতে গিয়ে ঠেকবে।

গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ সমন্বয় টিমের সঙ্গে এক সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের বলেন, দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপির বিরুদ্ধে। এ ৯০ শতাংশ মানুষ এখন বিএনপিকে চায় না। এ সংখ্যা আরও বাড়বে। ৯১, ৯২, ৯৩ এভাবে কমতে কমতে এক সময় তলানিতে গিয়ে ঠেকবে।

অপর এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আগে নির্বাচন সম্পর্কে বিএনপি নেতারা যে মন্তব্য করছেন তা হাস্যকর। তারা গণতন্ত্রের ভাষা বোঝেন না, তারা আইন-আদালত কিছুই মানেন না। তাদের একমাত্র লক্ষ্য যেকোনো উপায়ে ক্ষমতায় যাওয়া এবং হত্যা, খুন এবং লুটপাটের রাজনীতি চর্চা করা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে না পারলে চোরাইপথে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়া। এটাই তাদের রাজনীতি।

তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন অবাদ সুষ্ঠু, নিরপেক্ষ হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা করবো। সিটি করপোরেশন নির্বাচনে ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সম্পর্কে এক প্রশ্নের উত্তরে কাদের বলেন, বিভিন্ন জরিপের ভিত্তিতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আলোচনা করেই সিদ্ধান্ত নিয়েছি। সব সিদ্ধান্ত ঠিক নাও হতে পারে। এ জন্য টিম ওয়ার্ক হচ্ছে। কোথায় কোথায় প্রার্থীর অবস্থা কি, কোথাও বিতর্কিত প্রার্থী যদি থেকে থাকে সেটা আমরা ফাইন্ড আউট করবো। এর পর যথাযথ প্রার্থীকে ঘোষণা করবো। ওয়ার্ডে প্রার্থী উন্মক্ত করা হয়নি।###

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
ahammad ৩ জানুয়ারি, ২০২০, ২:৫৩ এএম says : 0
জনাব,পেশীশক্তির ব্যাবহার বন্দ করে,সরকারী প্রশাসনকে নিরপেখ্খ ভুমিকা পালন করার সুযোগ দিয়ে দেখুন। জনগন কোনদলের পখ্খে আছে তা সিটি নির্বাচনেই প্রমান করে দিবে।" ইনশাআল্লাহ "
Total Reply(0)
মোঃ ফয়জুর রহমান ৩ জানুয়ারি, ২০২০, ১২:১৩ পিএম says : 0
আসসালামুয়ালাইকুম সম্মানিত সরক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের সার আপনাকে বলছি। আপনি বলেছেন দেশের 90 ভাগ মানুষ বিএনপি কে চায় না। তাহলে আপনারা নিদ দলিয় নির্বাচন দিচ্ছে না কেনো একটু বলবেন প্লিজ
Total Reply(0)
Tareq Sabur ৩ জানুয়ারি, ২০২০, ৫:১৩ পিএম says : 0
... 90 percent people are against BNP, and still Shaikh Hasina is afraid of a fair and free election?
Total Reply(0)
** হতদরিদ্র দিনমজুর কহে ** ৩ জানুয়ারি, ২০২০, ৮:০৯ পিএম says : 0
৯০শতাংস সমর্থন আপনাদে ধরেই নিলাম।তা হলে কোন তন্চকতা দরকার পড়েনা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন