বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ধর্ষণের অভিযোগে মিরপুর থানার এসআই গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১০:১৫ এএম

ধর্ষণের অভিযোগে রাজধানীর মিরপুর মডেল থানার এসআই আবদুর রকিব খান বাপ্পীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করা ও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে গতকাল বৃহস্পতিবার (২ জানুয়ারি) দিবাগত রাতে ভুক্তভোগী তরুণীর দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী তরুণীর অভিযোগ, বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে বাপ্পী আগারগাঁও এলাকার একটি বাসায় ডাকে। সেখানে গেলে সে কিছু গোপন ভিডিও দেখায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। সেখান থেকে ছাড়া পেয়ে ভুক্তভোগী শেরেবাংলা নগর থানায় যায়। দিনভর তার পরিবার ও পুলিশের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা করা হয়। সর্বশেষ নিজের অবস্থানে অনড় থেকে রাতে মামলা দায়ের করেন ওই তরুণী। এরপর পুলিশ অভিযুক্ত এসআইকে গ্রেফতার দেখিয়ে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়, অভিযুক্ত আব্দুর রকিব খান বাপ্পী মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে। আড়াই বছর আগে বাপ্পি এসআই হিসেবে যোগ দেয়। আর ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গত পাঁচ বছর ধরে। এর মধ্যে সে একাধিকবার বিয়ের কথা বলে ধর্ষণ করেছে। কিন্তু সম্প্রতি সে বিয়ে না করার জন্য টালবাহানা করছিল।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলা নথিভুক্তের পর ধর্ষণের আলামত পরীক্ষা ও সংগ্রহের জন্য ওই ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে বাপ্পীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন