শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

হবু বরের কারসাজিতে বিয়ের আসরে কনের কীর্তি ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বিয়ের অনুষ্ঠানের মাঝে আচমকাই জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠল কনের যৌনতার মুহূর্ত। সামনে দাঁড়িয়ে বর এবং দু’জনের আত্মীয়-পরিজনেরা। ভিডিও চলার সময় হবু বর তরুণীকে জানালেন “তুমি কি ভেবেছিলে আমি এ সম্পর্কে আগে জানতাম না।” চীনের সোশ্যাল মিডিয়া ‘উইবো’তে ভাইরাল হয়ে গিয়েছে তরুণীর ‘কীর্তি’। যা নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।

বিয়ের সাজে তৈরি কনে। জীবনের বিশেষ দিনে সাদা গাউনে সেজে উঠেছেন তিনি। জীবনসঙ্গীকে স্বীকৃতি দিতে প্রস্তুত বর। সময়মতো আত্মীয়স্বজনকে সঙ্গে নিয়ে কনের বাড়ি হাজির তিনি। চতুর্দিকে হাসিমুখে ঘুরে ফিরে বেড়াচ্ছেন নতুন জীবন শুরু করতে চলা তরুণ-তরুণীর পরিচিতরা। বাজছে রোম্যান্টিক মিউজিক। মঞ্চে উঠলেন দু’জনে। তাঁদের সম্পর্ক নিয়ে বক্তব্য রাখছেন একজন। পিছনের দেওয়ালে চলছে একটি ভিডিও। সকলেই ভেবেছিলেন আংটি বদলের আগে হয়তো তাঁদের দু’জনের সম্পর্কের রসায়ন তুলে ধরবে এমন কোনও ভিডিও দেখানো হবে। কিন্তু ভিডিও শুরু হতেই আঁতকে ওঠেন অনুষ্ঠানে উপস্থিত প্রায় সবাই। ভিডিওর শুরুতেই দেখা যায়, কনে কারও সঙ্গে ঘনিষ্ঠভাবে একটি ঘরে রয়েছেন।

কিন্তু ওই পুরুষটি কে? একঝলকে অনেকেই মনে করেছেন যে ভিডিওয় দেখতে পাওয়া ওই পুরুষ হয়তো বরবেশে দাঁড়িয়ে থাকা যুবক। কিন্তু না মুহূর্তে ভ্রম সংশোধন হয় বিয়ের আসরে জড়ো হওয়া অতিথি-বন্ধুবান্ধবদের। তারা দেখেন ওই পুরুষ আদতে বর নন। বিয়ের আসরে কানাঘুঁষো শুরু হয়ে যায়। কনের পুরুষসঙ্গীটি কে, সেই প্রশ্নও করতে শুরু করেন অনেকেই। ভিড়ের মাঝে বর জানিয়ে দেন, আদতে ওই পুরুষ বরের ভগ্নিপতি। তার সঙ্গেই বিয়ের বহুদিন আগে থেকেই প্রেমের সম্পর্ক তৈরি হয় ওই তরুণী। তাঁদের দু’জনের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়। প্রায়শই যৌনতায় মাতত দু’জনে। তবে বিয়ের কথা স্থির হলেও দু’জনে সম্পর্ক থেকে সরে আসেনি। কেউই কারও স্ত্রী কিংবা হবু স্বামীকে সম্পর্কের কথা জানাননি।
এই ভিডিও সকলের সামনে চালিয়ে দেওয়ার পরই রেগে যান কনে। মঞ্চে দাঁড়িয়ে হবু স্বামীর সঙ্গে ঝগড়াঝাটিতে জড়িয়ে পড়েন তরুণী। ‘কীর্তি’ ফাঁস হয়ে যাওয়ায় ফুলের তোড়া ছুঁড়ে ওই যুবকের হামলা চালানোরও চেষ্টা করেন তিনি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে বর কনেকে বলেন, “তুমি কি ভেবেছিলে আমি এ সম্পর্কে আগে জানতাম না।” চীনের সোশ্যাল মিডিয়া ‘উইবো’তে পরে বেশ কয়েকটি পোস্টও করেন। হবু স্ত্রীর উপর সন্দেহ হওয়ায় নজরদারি ক্যামেরায় ভিডিও রেকর্ড করে রেখেছিলেন বলেও জানান যুবক। ‘উইবো’তে সম্প্রতি হ্যাশট্যাগ ‘ব্রাইড এক্সপোজ অ্যাট ওয়েডিং’ ট্রেন্ডিং হয়ে গিয়েছে। কনের ‘কীর্তি’র সমালোচনায় সরব সিংহভাগ নেটিজেন। তবে এত কিছুর পরেও মেয়ের ওই ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেওয়ার দাবি জানিয়েছেন তরুণীর পরিবার। নইলে যুবকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তারা। সূত্র : সংবাদ প্রতিদিন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন