শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘ব্যবসায়ীরা আন্তরিক হলে কর্মসংস্থান সৃষ্টি সম্ভব’

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফেনীর বড় বড় শিল্পপতি ও ব্যবসায়ীরা যদি তাদের নিজ এলাকায় মিল কারখানা গড়ে তুলেন তাহলে এখানে অনেক শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। এক্ষেত্রে ব্যবসায়ীদের আন্তরিক হতে হবে।
তিনি ব্যবসায়িদের কাছে আহবান জানান, যেন তাদের মিল কারখানায় নিজ এলাকার বেকার যুবকদের কাজের ব্যবস্থা করে দেন। তারা সুখে শান্তিতে পরিবার পরিজন নিয়ে বসবাস করতে পারে।
গতকাল বিকেলে ফেনী শহরের খাজুরিয়ায় রিলেশন কনভেনশন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি আরো বলেন, অতিতে ফেনীতে অপরাজনীতি প্রতিহিংসা ও সন্ত্রাসের কারনে ব্যবসায়ীরা ব্যবসা বানিজ্য করতে সাহস করত না। আজকে ফেনীতে সেই পরিবেশ এখন আর নেই। এখন ব্যবসায়ীরা নির্বিঘেœ সুন্দর পরিবেশে ব্যবসা বানিজ্য করে যেতে পারছেন। পরে তিনি ফেনীতে বিলাশ বহুল, প্রাণবন্ত সুন্দর একটি কনভেনশন হল করার জন্য মালিক পক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন,প্রত্যেকটি কমিউনিটি সেন্টারে প্রতিযোগিতা থাকা প্রয়োজন।
সাধারণ মানুষ তাদের কাঙ্খিত ও মনের মত সুন্দর সেন্টারটি খুঁজে নিতে পারবে। আফতাব বিবি ফাজিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাও.মুহাম্মদ ইয়াকুব ফারুকীর সভাপতিত্বে ও রিলেশন কনভেনশন সেন্টারের চেয়ারম্যান আরিফ মো. আবদুল্লাহ রনি হাজারী ও ব্যবস্থাপনা পরিচালক কাজী মনিরুল আফছার ফারুকীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান,পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় সরকার বিভাগের ফেনীর উপ-সচিব পি.কে এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সওজ ফেনীর নির্বাহী প্রকৌশলী হালিমুর রহমান প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন