মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনা সরকারকে শক্তিশালী করতে হাতে হাত মিলিয়ে কাজ করার আহ্বান ত্রাণ প্রতিমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১১:০০ এএম

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রে পরিণত করার পরিকল্পনায় কাজ করে যাচ্ছেন। আপনারা সবসময় বিশ্বাস রাখবেন এবং ভরসা রাখবেন আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে, থাকবে। আপনারা শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করতে হাতে হাত মিলিয়ে কাজ করবেন।’-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এসব কথা বলেছেন।

শুক্রবার (৩ জানুয়ারি) রাতে পঞ্চগড় সদর উপজেলার দ্বারিকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত শীতবস্ত্র ও শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. মো. এনামুর রহমান বলেন, আমরা যেভাবে ঘুমাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেভাবে ঘুমান না। তিনি সারাদিন পরিশ্রম করেন, দিনরাত হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে চিন্তা করেন। সেই অনুযায়ী পরিকল্পনা করেন এবং আমাদের দিয়ে তা বাস্তবায়ন করান।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা উত্তরাঞ্চলের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার তুলে দিতে এসেছি।

পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মো. মোহসীন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আকরাম হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন