ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শ্রীনগর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইন্তেকাল করেছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৬:৩৯ পিএম

মুন্সীগঞ্জ জেলাধীন শ্রীনগর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ শাহ আলম (সাহন) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। তিনি শুক্রবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। সৈয়দ শাহ আলম (সাহন) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সৈয়দ শাহ আলম (সাহন) এর মৃত্যুতে তার পরিবারবর্গ ও নিকটজনদের ন্যায় আমিও গভীরভাবে শোকাহত। মরহুম সৈয়দ শাহ আলম (সাহন) শ্রীনগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক থাকাকালীন দলকে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শন বুকে ধারণ করে গণতান্ত্রিক অধিকারের স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। এছাড়া জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে অবদানের জন্য এলাকার মানুষের নিকট তিনি ছিলেন অত্যন্ত জনপ্রিয় একজন নেতা। বিএনপি মহাসচিব মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বলেন, মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকে ¤্রয়িমান পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের ক্ষমতা দান করেন।

স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু অপর এক শোকবার্তায় বলেন, সৈয়দ শাহ আলম (সাহন) ছিলেন একজন বলিষ্ঠ সংগঠক, তাঁর সাংগঠনিক দক্ষতায় শ্রীনগর উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা ছিলেন ঐক্যবদ্ধ। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মীর সরফত আলী সপু শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক বিহব্বল পরিবারের সদস্যবর্গ ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন