ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কোটি টাকার স্বর্ণসহ আটক ৩

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ কোটি ১৬ লাখ টাকার সোনাসহ ৩ পরিচ্ছনতাকর্মীকে গ্রেফতার করেছে এপিবিএন। গতকাল সকাল ১১টা ২০ মিনিটে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. সুমন শিকদার (৩৪), মো. শাহিন হোসেন (২৭) ও মো. বেলাল আকন (২৮)।

আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, শনিবার ১০টা ২৫ মিনিটে আবুধাবি থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ০২৮। এ বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন সুমন, শাহিন ও বেলাল। বিমানবন্দরের ১ নং বে’তে বিমানটি যাত্রী নামানোর জন্যে ডকিং করার পর পরিচ্ছন্নতাকর্মীরা বিমানে আরোহণ করেন। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তারা নেমে আসেন। এ সময় বিমানের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা সুমনকে তল্লাশি করতে চাইলে তিনি বাকবিতন্ডায় লিপ্ত হন। পরবর্তী সময়ে সুমনসহ ৩ জনকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি করলে সুমনের দুই জুতার ভেতরে ২০ পিস স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন ২ কেজি ৩২০ গ্রাম।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে সুমন জানায়, কালাম নামের বিমানের এক টেকনিশিয়ান বিমানের মধ্যেই তাকে এ স্বর্ণবার হস্তান্তর করে। এই কাজে তিনি ২০ হাজার টাকা পেতেন বলে জানান। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন