বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গৃহকর্মীর লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

টঙ্গীর মধ্য আরিচপুর এলাকার একটি বাড়ি থেকে গতকাল সকালে নুরুন নাহার (১৮) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত গৃহকর্মী নুরুন নাহার গত আগস্ট মাস থেকে আরিচপুর এলাকার মোশারফ হোসেনের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। গত শুক্রবার রাতে পরিবারের সদস্যরা ঘুমাতে গেলে নুরুন নাহার তার নিজ ঘরে ঘুমাতে যান। সকালে সে ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করলেও কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির মালিক মোশারফ হোসেন ৯৯৯-এ কল করে পুলিশ ডাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে দেখে নুরুন নাহারের দেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে রয়েছে।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক মো. আব্দুলাহ জানান, নুরুন নাহারের লাশ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছিল। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে কিছু বলা যাবে না। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বলা যাবে হত্যা না আত্মহত্যা। নিহত গৃহকর্মী সিলেটের হবিগঞ্জ উপজেলার মাধবপুর থানার পিয়াম গ্রামের মো. দ্বীন ইসলামের মেয়ে। এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন