শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে আগুনে পুড়লো বসতঘর, ১০ লাখ টাকার ক্ষতি

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১০:০১ এএম

খাগড়াছড়ি রামগড়ে আগুনে চার বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (৪ জানুয়ারী ) রাতে ব্যবসায়ী মো.তালেব এর বাসা ভাড়া বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক মো. তালেব জানান তার বসতঘরে ভাড়াটিয়া থাকতো। আগুন কি ভাবে লাগে সে জানেনা। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে ৬ পরিবারের দলিল পত্র, নগদ টাকা, স্বর্ণালংকার, টিভি, ফ্রিস, ফার্নিচারসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। এদিকে আগুন লাগার খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, সহকারী কমিশনার (ভূমি) সারোয়ার উদ্দিন, ওসি সামসুজ্জামান, স্থানীয় রাজনৈতিক নেত্রীবৃন্দ সরেজমিনে পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্তদের খবরাখবরনেন এবং তাৎক্ষণিক শীতবস্ত্র প্রদানসহ পরবর্তীত্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলেন।

রামগড় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম লিডার হায়তন নবী জানান- আগুন লাগার খবর পেয়ে রাত ৮টা ১০ থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দুই ইউনিট একটানা কাজ চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আছে। তিনি আরো জানান-বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে জানান। এতে ৫লক্ষ ক্ষয়ক্ষতিসহ ১০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয় বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন