বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৃহবধূকে ডেকে নিয়ে গণধর্ষণের পর হত্যা, গ্রেফতার ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৩:৪৭ পিএম

ঢাকার সাভারে নারীর বস্তাবন্ধি হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। এহত্যাকান্ডে জড়িত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত হাজিরা বেগম টুকটুকিকে ডেকে নিয়ে গণধর্ষনের পর হত্যা করা হয়েছে।
শনিবার দিবাগত রাতে সাভার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাবাদে হত্যার কথা স্বীকার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সাভারের জামসিং এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে জনী (২৪), শুকুর আলীর ছেলে সেলিম (২২) ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার লক্ষীবরদী গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মো: জুয়েল (২৮)।
নিহত হাজিরা বেগম টুকটুকি (২০) সাতক্ষীরা জেলার তালা উপজেলার বাসিন্দা। স্বামী মিল্লাত মিয়ার সাথে পৌর এলাকার বনপুকুর মহল্লায় বসবাস করতেন। তার স্বামী সাভার বাজার বাসস্ট্যান্ডে ফুটপাতে সবজি বিক্রেতা।
গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমার সাহা বলেন, গ্রেফতার জনির সাথে পূর্ব থেকেই পরিচয় ছিল টুকটুকির। সেই পরিচয়ের সূত্র ধরে গতবছরের ২৫ডিসেম্বর টুকটুকিকে মুঠফোনে ফোন করে জামসিং মহল্লায় ডেকে নেয় জনি।
পরে জনি ও তার দুই বন্ধু মিলে তাকে ধর্ষণ করে শ্বাসরুদ্ধে হত্যা করে। হত্যার পর লাশ প্রথমে জনির বাড়িতে ওয়ার ড্রপে রেখে দেয় এবং লাশ গুম করার জন্য সুযোগ খুজতে থাকে।
একদিন পর ২৭ ডিসেম্বর সুযোগ বুঝে গভীর রাতে টুকটুকির লাশ হাত-মুখ বাধা অবস্থায় কাঁথা দিয়ে মুড়িয়ে প্লাষ্টিকের বস্তায় ভরে জামসিং এলাকায় ফেলে রাখে।
পরদিন ২৮ ডিসেম্বর সকালে পুলিশ অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করেন। ওই দিনই সাভার মডেল থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।
তদন্ত কর্মকর্তা আরও জানান, টুকটুকির মুঠফোনের কললিষ্ঠের সূত্র ধরেই প্রথমে জনিকে ও পরে অন্য দুইজনকে গ্রেফতার করা হয়।
প্রসঙ্গত; গতবছরের ২৮ ডিসেম্বর (শনিবার) সকালে সাভার পৌর এলাকার ১নং ওয়ার্ডের উত্তর জামসিং মহল্লার রমজান মোল্ল্যার বাড়ির পাশ থেকে টুকটুকির লাশটি উদ্ধার করে পুলিশ। তাকে ধর্ষনের পর শ্বাসরুদ্ধে হত্যা করা হয়েছিল।
তবে ঘটনারদিন স্থানীয় জনপ্রতিনিধি (১নং ওয়ার্ড কাউন্সিলর) মিনহাজ উদ্দিন মোল্লা বলেছিলেন, এলাকার লোকজন কেউ ওই নারীকে চিনতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ৫ জানুয়ারি, ২০২০, ৪:৩৫ পিএম says : 0
OI 3 JON KE AK SHOPTAR MODDY FASHITE JULANO WICHITH !! GHOTONA MANUSH VULE JABAR AGE EEEEE
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন