ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাণিজ্য মেলায় প্রাণ’র পাঁচ শতাধিক পণ্য প্রদর্শন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৪:৩৫ পিএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় খাদ্যপণ্যের পসরা সাজিয়েছে দেশের অন্যতম বৃহৎ খাদ্য পণ্য প্রক্রিয়া ও বাজারজাতকারী প্রতিষ্ঠান প্রাণ। দুটি প্রিমিয়ার প্যাভেলিয়নে প্রতিষ্ঠানটির পাঁচ শতাধিক পণ্য প্রদর্শন ও বিক্রয় হচ্ছে। এসব পণ্য কিনলে ভোক্তারা পাচ্ছেন আকর্ষণীয় মূল্য ছাড়।

ভোক্তাদের চাহিদা ও পছন্দ বিবেচনায় রেখে করা হয়েছে ২০টির বেশি প্যাকেজ। ১২০ টাকা থেকে ১২৬০ টাকার এসব প্যাকেজে রয়েছে সর্বোচ্চ ২৬০ টাকা ছাড়। এছাড়া প্যাকেজের বাইরে পণ্য কিনলে ক্রেতারা পাবেন শতকরা ১০ ভাগ ছাড়।

প্রাণ এর বিপণন বিভাগের মহাব্যবস্থাপক অরুণাংশু ঘোষ বলেন, মেলার ১৪ ও ৫১ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে প্রাণ পণ্যের মধ্যে রয়েছে জুস ও ড্রিংকস, বেভারেজ, কনফেকশনারি, বিস্কুট, কেক, নুডলস, সস, দুধ, ঘি, চিনিগুড়া চাল, মশলাসহ বিভিন্ন খাদ্যপণ্য।

তিনি বলেন, বাণিজ্য মেলায় আগত দর্শনার্থীদের কাছে বড় উদ্বেগের বিষয় সাশ্রয়ী দামে মানসম্মত খাবার পাওয়ার নিশ্চয়তা। এটি মাথায় রেখে মেলায় আমরা আমাদের ১৪ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে দ্বিতীয় তলায় খাবারের আয়োজন রেখেছি। এখানে ভোক্তারা সাশ্রয়ী দামে স্বাস্থ্যসম্মত খাবার পাবেন। খাবারের মধ্যে রয়েছে বার্গার, পেটিস, রোল, শর্মা, মম, চিকেন নান, রেডি টু ইট খিচুড়ি এবং সাসলিক যার মূল্য ৬০-১৫০ টাকার মধ্যে । তাছাড়া আমাদের এ প্যাভেলিয়ানে রয়েছে নিউট্রিশন সেন্টার, যেখানে অভিজ্ঞ পুষ্টিবিদ দ্বারা পুষ্টি সম্পর্কিত নানা ধননের পরামর্শ পাওয়া যাবে।

প্রাণ এর বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, মেলায অংশগ্রহণের মূল উদ্দেশ্য প্রাণ-এর সব পণ্য ক্রেতা-দর্শনার্থীদের কাছে তুলে ধরা। তাছাড়া বাণিজ্য মেলায় সব শ্রেণী-পেশার মানুষের সমাবেশ ঘটে। ফলে ক্রেতা সাধারণের সাথে আমাদের সরাসরি যোগাযোগের সুযোগ তৈরী হয়, যা অন্যসময় হয় না। ফলে এখান থেকে আমাদের পণ্য সম্পর্কে ক্রেতা-ভোক্তাদের মতামত জানতে পারি, যা পরবর্তীতে সামনের দিকে এগিয়ে যেতে সহায়তা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন