শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ডায়নার ভাতিজির কান্ড

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

লেডি কিটি úেন্সার নিজের বাবার চেয়ে ছয় বছরের বড় এক ব্যবসায়ীকে বিয়ে করতে যাচ্ছেন। ওই ব্যবসায়ীর নাম মাইকেল লুইস। কিটি হচ্ছেন ব্রিটিশ রাজপরিবারের বধূ প্রিন্সেস ডায়নার ভাইয়ের মেয়ে।
মাইকেল লুইস চলতি মাসে ৬১ বছরে পা রেখেছেন। আর ডায়ানার ভাতিজি কিটির বয়স ২৯। তার বাবা আর্ল স্পেন্সারের বয়স ৫৫।
দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভূত মাইকেল ফ্যাশন জগতে প্রভাবশালী এক নাম। তার মোট সম্পদের পরিমাণ ৮০ মিলিয়ন পাউন্ড। তিন সন্তানের বাবা মাইকেল আগের স্ত্রীকে তালাক দিয়েছেন। তার সন্তানরা সবাই নতুন স্ত্রী কিটির সমবয়সী।

কিটি ও মাইকেলকে গত বছরের আগস্টে এক সাথে দেখা গেছে। ফ্রান্সের একটি ক্লাবে পরস্পরকে চুমু খেয়ে তারা আলোচনায় আসেন। তিন মাস পর তারা সম্পর্কের কথা স্বীকার করে বিয়ের ঘোষণা দেন।
কিটির ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, বড়দিনের আগেই মাইকেল লুইস তাকে বিয়ের প্রস্তাব দেন। সে তখন কেপ টাউনে ছিল। মা এবং বাড়ির সবাইকে ঘটনাটি বলার পর তারা রাজি হয়েছেন।
১৯৯০ সালে জন্মগ্রহণ করা কিটি প্রিন্সেস উইলিয়াম এবং হ্যারির বড় মামাতো বোন। ১৯৯৭ সালে মা-বাবার ছাড়াছাড়ির পর তিনি কখনো ইংল্যান্ডে বাবার বাড়ি থেকেছেন। কখনো আবার দক্ষিণ আফ্রিকায় মায়ের কাছে গেছেন।

প্রিন্সেস ডায়ানা রাজবধূ হন ১৯৮১ সালের দিকে। যুবরাজ প্রিন্স চার্লস তাকে বিয়ে করেন। ১৯৯৬ সালের শেষ দিকে তাদের বিচ্ছেদ হয়। তার দুই ছেলে উইলিয়াম ও হ্যারি। ব্রিটিশ মসনদের উত্তরাধিকারীদের তালিকায় যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয়। সূত্র : ডেইলি মেইল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন