বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক, পুলিশসহ ছয়জন নিহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১০:৪৫ এএম | আপডেট : ১১:০৯ এএম, ৬ জানুয়ারি, ২০২০

ফরিদপুরের সদর উপজেলার মল্লিকপুরে ঢাকা-খুলনা মহাসড়কে আজ সোমবার সকালে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এতে এক নারী গুরুতর আহত হয়েছেন। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
নিহত ব্যক্তিরা হলেন বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের ডা. শরীফুল ইসলাম হাদী, তাঁর মেয়ে তাবাসসুম, শ্যালিকা তাকিয়া, বোনের মেয়ে তানজু, পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন ও মাইক্রোবাস চালক নড়াইলের নাহিদ। দুর্ঘটনায় ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিব্বি গুরুতর আহত হয়েছেন।
অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান জানান, আজ সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। অন্যদিকে ঢাকা-সুনামগঞ্জ রুটে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস খুলনা যাচ্ছিল। মল্লিকপুরের করিমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয়জন নিহত হন। আহত হন এক নারী যাত্রী। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন কাল রাত থেকে ঘন কুয়াশা থাকার কারনে এই দূর্ঘটনা ঘটার পিছনে একটি বড় কারন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন