শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কেনা যাবে সিঙ্গেল ইউনিটের অ্যাপার্টমেন্ট

বিপ্রপার্টি ও লাইফস্টাইল গ্রুপ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ৫:২৪ পিএম

সবার জন্য রিয়েল এস্টেট খাতের লেনদেন সহজ করতে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম ও লাইফস্টাইল গ্রুপ। এই চুক্তির মাধ্যমে লাইফস্টাইল গ্রুপর একটি প্রকল্পের মার্কেটিং করবে বিপ্রপাটি। এই চুক্তির আওতায় বিপ্রপার্টির গ্রাহকরা গ্রুপটির ‘লাইফস্টাইল ওয়ানিসা’ নামের আবাসিক প্রকল্পে সিঙ্গেল ইউনিট ক্রয় করতে পারবেন।

রোববার (৫ জানুয়ারি) সকালে উত্তরায় বিপ্রপার্টির উত্তরা মার্কেটপ্লেসে আয়োজিত এক অনুষ্ঠানে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি এবং লাইফস্টাইল গ্রুপের চেয়ারম্যান তৌফিকুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ চুক্তিতে স্বাক্ষর করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবিন আহসান, বিজনেস ডেভলপমেন্ট বিভাগের ম্যানেজার খায়রুল আলম, সিনিয়র লিড ম্যানেজমেন্ট মনোজ কুমার সন্ন্যাসী এবং লাইফস্টাইল গ্রুপের অ্যাডমিন ম্যানেজার হাফিজুর রহমান।

লাইফস্টাইল ওয়ানিসার অবস্থান ঢাকার উত্তরা ৬ নম্বর সেক্টরে। এই প্রকল্পের মোট ৭টি ইউনিট আছে, যেগুলোর মার্কেটিং করবে বিপ্রপার্টি ডটকম। প্রকল্পটি ৫ দশমিক ২২ কাঠা জমির ওপর নির্মিত এবং প্রতিটি ইউনিটের আয়তন ২৩৭০ স্কয়ার ফুট। এ বিষয়ে বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, উত্তরায় আবাসিক ইউনিটের চাহিদা দিনদিন বাড়ছে। এটা একটা খুবই ভালো প্রকল্প, আমরা যার অংশ হলাম। আমাদের উদ্দেশ্য গ্রাহকরা ঠিক যেমন প্রপার্টি পছন্দ করেন সেটা কিনতে তাদের সহায়তা করা। আমরা বিশ্বাস করি, এই প্রকল্পের মাধ্যম আমরা আমাদর গ্রাহকদের আরও উন্নত সেবা দিতে পারবো। প্রকল্পটি গ্রাহকদের চাহিদা পূরণে সহায়তা করবে এবং উত্তরায় প্রপার্টি কিনতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন