বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এএসপি পরিচয়ে বিয়ে গ্রেফতার ছাত্রলীগ নেতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে বিয়ে করেন দুই সন্তানের জননীকে। এরপর স্ত্রীর কাছ থেকে নানা অজুহাতে আত্মসাৎ করেন মোটা অংকের টাকা। একপর্যায়ে ধরা পড়ে তার প্রতারণা। অবশেষে স্ত্রীর মামলায় ধরা পড়লেন ছাত্রলীগের এক নেতা। গ্রেফতার আকিবুল ইসলাম চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। গতকাল নগরীর বাকলিয়া থেকে তাকে পাকড়াও করা হয়। বিকেলেই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ভুয়া ফেইসবুক আইডি ব্যবহার করে নিজেকে এএসপি পরিচয় দিতেন আকিব। ভুয়া পরিচয়ে এক নারীকে বিয়ে ও প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর বিষয়টি জানাজানি হলে ছাত্রলীগের অভ্যন্তরে তোলপাড় শুরু হয়। জেলা ছাত্রলীগের সভাপতি বিষয়টি তাৎক্ষণিক কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করেছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, আকিবুল ইসলাম তার ব্যক্তিগত ফেইসবুক আইডি ছাড়াও তাহসান খান প্রিজন নামে অপর একটি ফেইসবুক আইডি পরিচালনা করেন। সে আইডিতে আকিব নিজেকে এএসপি পরিচয় দিয়ে দুই সন্তানের জননী ওই নারীর সাথে পরিচিত হন। ওই নারীর সাথে তার স্বামীর দাম্পত্য কলহের বিষয়টি আকিব জানতে পারেন। গত ৩ জুলাই ওই নারীর সাথে তার স্বামীর ছাড়াছাড়ির পর আকিব বিভিন্ন সময়ে তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান এবং অন্তরঙ্গ ছবি তুলেন। ৭ আগস্ট আকিব ওই নারীকে বিয়ে করে বিভিন্ন হোটেলে এবং বাকলিয়া রাহাত্তার পুল এলাকায় বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে অবস্থান করেন।

ওই নারীর অভিযোগ আকিব পুলিশের চাকরিতে তার সমস্যার কথা বলে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা ধার নিয়েও পরিশোধ করেনি। এছাড়াও ওই মহিলার এক লাখ ২৮ হাজার টাকা দিয়ে মোবাইল ফোন, তিন লাখ টাকা দামের মোটর সাইকেল কেনা ছাড়াও অন্তত ১০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এদিকে আকিবের সাথে অন্য কয়েকজন নারীর সম্পর্ক থাকার বিষয়টি জানতে পারেন স্ত্রী। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে আকিব স্ত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেন। পরে খোঁজ নিয়ে প্রতারণার বিষয়টি জানতে পেরে তিনি থানায় মামলা করেন। মামলার এজাহারে আকিব গত ২৫ ডিসেম্বর তার স্ত্রীর ভাড়া করা ঘরে গিয়ে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছেন বলেও অভিযোগ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Lokman Sami ৭ জানুয়ারি, ২০২০, ১:১৮ এএম says : 0
ভাইটি কি এএসপির চেয়ে কম,আইজি এসপির উপরে পাওয়ার তাদের। গ্রেফতারে তেব্র নেন্দা
Total Reply(0)
Asraful Alam ৭ জানুয়ারি, ২০২০, ১:১৮ এএম says : 0
এই হলো ছাত্র লীগ। এইটাই এদের আসল চরিত্র।
Total Reply(0)
Kmataul Haque Suja ৭ জানুয়ারি, ২০২০, ১:১৯ এএম says : 0
এটাও খাতা ও কলমের অবদান।
Total Reply(0)
Manik Akand Akand ৭ জানুয়ারি, ২০২০, ১:১৯ এএম says : 0
এদের দ্বারা আর কি কি করা সম্ভব। আমার মনে হয় এদের আর বাকি আছে এদের নিজের...
Total Reply(0)
Bari Masum ৭ জানুয়ারি, ২০২০, ১:২০ এএম says : 0
They are expert to do all kind of criminal activities.
Total Reply(0)
Shayem Uddin Mahi ৭ জানুয়ারি, ২০২০, ১:২০ এএম says : 0
মেয়েরা সরকারি চাকরিজীবী ছাড়া বিয়ে করবেনা,তাতে এই পন্থা ছাড়া উপায় নেই, সাথে শীত ও খুব কি আর করার...
Total Reply(0)
MD Rakib Hassan ৭ জানুয়ারি, ২০২০, ১:২০ এএম says : 0
এইহানে গ্রেপ্তার করার কোন যৌক্তিকতা দেখি না ভাই। বিয়ে তো দুই জনের সম্মতিতেই হইছে।
Total Reply(0)
ahammad ৭ জানুয়ারি, ২০২০, ২:৫০ এএম says : 0
সোনার ছেলে বলে কথা। ১০০ দর্ষন করার সেনচুরি অনুষ্ঠানে যদি পৃষ্ঠপোষক কানেহাত দিয়ে আদর করে বলে দুষ্টছেলেরা এত দুষ্টমি করতে নেই। সেইসব সোনার ছেলেদের কাছে এর চাইতে ভালো আর কিছু আশাকরা যায় কি ?????
Total Reply(0)
Nannu chowhan ৭ জানুয়ারি, ২০২০, ৬:৫৫ এএম says : 0
A.s.p komei bolese satroliger je khomota tara polishkeo petai,polisher shathe shathe tarao agneo o deshi ostro shostro nia birodhi doler neta kormider opor hamla chalai, eai ar temon kisuna,"shonar sele bolei koth"jamin nia ber hoye ashbe tate kono shondeho nai ....
Total Reply(0)
মোহাম্মদ আব্দুস সালাম ৭ জানুয়ারি, ২০২০, ৭:৪৮ এএম says : 0
আমি প্রথেমই বলতে চাই মেয়েটা নাম্বার ওয়ান বেয়াদব। তাই যদি না হয় তাহলে যে মেয়ের সন্তান রয়েছে সে কি ভাবে আরেকজন অপরিচিত লোকের বিস্তারিত না জেনে তাকে বিয়ে করে ফেলল। মেয়েটা কি ছেলেটাকে বিয়ের আগে একবারও তার পরিবারের সাথে তার বিয়ের জন্য আলোচনা করেছে অথবা তার পরিবার কি বিয়ের বিষয়টি জানে। বর্তমানে বিষয়টি এমন পর্যায়ে গিয়ে দাড়িয়েছে মনে এটি ছেলে খেলা। মন চাইল আর করে ফেললাম। মেয়েটা বিয়ে করবে এটা অধিকার। বিয়ে সে করতেই পারে। কিন্তু তার একটা নিয়মনীতি আছে। আর সেই নীতি না মানার কারনে যা হবার তা হচ্ছে। বলেননো এর দায়ভার কে নিবে। আসুন আমরা সবাই ধর্মীয় অনুশাসন এবং সামাজিক নীতি মেনে চলি তাহলে বোধ হয় এ সকল বিষয় থেকে বেচে থাকা যাবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন