বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএল ফাইনালে আসছেন মানি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে ঢাকায় এসে আলোচনা করতে পারেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি। পিসিবি প্রধান হিসেবে নয়, তিনি আইসিসির ব্যবসা ও অর্থ বিভাগের প্রধান হিসেবে এই সফরে আসবেন বলে জানাচ্ছে পাকিস্তানের সংবাদমাধ্যমগুলো।

পাকিস্তানের এআরওয়াই স্পোর্টস ডট টিভি বলছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল দেখতে আমন্ত্রণ জানিয়েছে আইসিসিকে। বিপিএলের ফাইনাল ১৭ জানুয়ারি। আমন্ত্রিত আইসিসির প্রতিনিধি হিসেবে ঢাকায় আসবেন মানি, সঙ্গে থাকবেন আইসিসির প্রধান নির্বাহী মানু সাহনি। ধারণা করা হচ্ছে, বিসিবির সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফর নিয়েও তখন আলোচনা করবেন পিসিবি প্রধান। এআরওয়াই স্পোর্টস আরও বলেছে, মানি ও সাহনি দুজনেই নিশ্চিতভাবে ফাইনাল দেখবেন, তা বলা যাচ্ছে না। এমনকি এটাও নিশ্চিত নয়, তারা এর পর বাংলাদেশ সফরে যাবেন কিনা।

মানির বাংলাদেশ সফর নিয়ে অনিশ্চয়তা যাই থাকুক, বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে অনিশ্চয়তা রয়ে গেছে এখনও। সফরে ২ টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। সফরে যাওয়ার কথা এই মাসের তৃতীয় সপ্তাহেই। বাংলাদেশ টি-টোয়েন্টি খেলতে চাইলেও পাকিস্তানের মাটিতে টেস্ট খেলতে আগ্রহী নয়। আরেকটু সময় নিয়েই টেস্ট খেলার সিদ্ধান্ত নিতে চায় বিসিবি। বাংলাদেশ নিরপেক্ষ ভেন্যুতে টেস্ট খেলতে চাইলেও পাকিস্তান চায় তাদের ঘারের মাঠেই খেলতে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন