বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারকে নিতে হবে: ড. কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ২:০২ পিএম

ছবি- এস এ মাসুম


কারাবন্দী অবস্থায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কোনো অনভিপ্রেত ঘটনা ঘটলে এর দায় সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। তিনি বলেন, সম্প্রতি মিডিয়ায় প্রকাশিত তথ্যের আলোকে আমরা অবগত হয়েছি যে, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কারাগারে মারাত্মক অসুস্থ অবস্থায় দিন কাটাচ্ছেন। তার স্বাস্থ্যের গুরুতর অবনতির কারণে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আমরা গভীর উৎকণ্ঠা ও উদ্বেগ প্রকাশ করছি।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মতিঝিলে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের কৌশল নির্ধারণ নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত এক বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।ড. কামাল বলেন, খালেদা জিয়ার জামিন দেয়া নিয়ে আদালতের টালবাহানার আমরা প্রতিবাদ জানাচ্ছি। তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়াসহ অবিলম্বে তার মুক্তি দাবি করছি।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। দীর্ঘদিন কারাগারে থেকে গুরুতর অসুস্থ হওয়ায় বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন। সর্বশেষ গত রোববার তার সঙ্গে দেখা করেন স্বজনরা। ওইদিন স্বজনদের জড়িয়ে ধরে হাউমাউ করে কেঁদে ওঠেন গুরুত্বর অসুস্থ খালেদা জিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন