শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নারী ও শিশু নির্যাতনে ঢাকা অনিরাপদ শহরের তালিকায় ৫ নম্বরে -ইশরাক হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৬:৪১ পিএম

নারী ও শিশু নির্যাতনে ঢাকা অনিরাপদ শহরের তালিকায় ৫ নম্বরে রয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, অনির্বাচিত ও জবাবদিহিতাহীন সরকার ক্ষমতায় থাকার কারণে সারা দেশে নারী ও শিশু ধর্ষণ-নির্যাতন বাড়ছে। ঢাকা আজকে বসবাসের জন্য পৃথিবীর সবচেয়ে অযোগ্য শহর। এটা হয়েছে শুধুমাত্র একটি অনির্বাচিত ও জবাবদিহিতাহীন সরকার ক্ষমতায় থাকার কারণে। তিনি বলেন, ৩০ জানুয়ারির সিটি নির্বাচনে অংশ নিচ্ছি আন্দোলনের অংশ হিসেবে। এই আন্দোলনে জাতীয়তাবাদী দল জয়ী হবে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ধর্ষণের প্রতিবাদে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের সভাপতিত্বে ও নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন