বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংগঠনিক কার্যক্রমে গতি বাড়াতে ছাত্রদলের বিভাগীয় টিম গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৮:১৭ পিএম

সাংগঠনিক কার্যক্রমের গতি বাড়াতে বিভাগীয় টিম গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সিদ্ধান্তক্রমে এসব টিম গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন।

বিভাগীয় টিমসমূহঃ ঢাকা বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি পার্থ র্দেব দেব মন্ডল। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক রিয়াদ মোঃ ইকবাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি। বরিশাল বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি জাকিরুল ইসলাম জাকির। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক শ্যামল মালুম, সহ-সাধারণ সম্পাদক ইছামন্তাজ ইজাজ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল আলম মিঠু। খুলনা বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি মিজানুর রহমান সজীব। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক মাহবুব মিয়া, সহ-সাধারণ সম্পাদক সুলতানা জেসমিন জুঁই, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল আহম্মেদ সুমন। ফরিদপুর ও কুমিল্লা বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি মুক্তাদির হোসেন তরু। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক মারুফ এলাহি রনি, সহ-সাধারণ সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহহিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক নাদিমুর রহমান শিশির, তানজিমুল হাসান কায়েস। চট্টগ্রাম বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি কেএসএম মুসাব্বির সাফি। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক এবিএম মাহমুদ আলম সরদার, সহ-সাধারণ সম্পাদক মাইন উদ্দিন নিলয়, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির। সিলেট বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি ওমর ফারুক কাওছার। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আরিফ, সহ-সাধারণ সম্পাদক মোঃ জামিল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন। রাজশাহী বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি সাজিদ হাসান বাবু। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক মহিন উদ্দিন রাজু, সহ-সাধারণ সম্পাদক আকতারুজ্জামান আকতার, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রবি। রংপুর বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক তবিবুর রহমান সাগর, সহ-সাধারণ সম্পাদক রাশেদ ইকবাল খান, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান হিযবুল। ময়মনসিংহ বিভাগীয় টিমের প্রধান সহ-সভাপতি মাজেদুল ইসলাম রুম্মন। তার সাথে রয়েছেন- যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপন, সহ-সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নাইমুল করিম লুইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Harunor rashid bhuiyan ৮ জানুয়ারি, ২০২০, ১১:২২ এএম says : 0
ভালো সিদ্ধান্ত, স্বাগতম টিমকে।
Total Reply(0)
Harunor rashid bhuiyan ৮ জানুয়ারি, ২০২০, ১১:২৩ এএম says : 0
ভালো সিদ্ধান্ত, স্বাগতম টিমকে।
Total Reply(0)
Sk Sujon Jcd ৮ জানুয়ারি, ২০২০, ৯:৩৯ পিএম says : 0
ধন্যবাদ দেশ নায়ক তারেক রহমানকে। শুধু বিভাগীয় টিম গঠন করলে হবে না উপজেলা তে ও নতুন করে কমিটি গঠন করতে হবে ধন্যবাদ।
Total Reply(0)
মোঃ রেজাউল করিম ১২ জানুয়ারি, ২০২০, ৮:২৫ এএম says : 0
সংগঠনের জন্য ভালো সিদ্ধান্ত,স্বাগতম টিমকে। এই টিমকে প্রতিটি উপজেলায় গিয়ে সংগঠনের সাথে জড়িত প্রকৃত ছাত্রদের দিয়ে কমিটি গঠন করতে হবে।
Total Reply(0)
মোঃ আরিফুল ইসলাম ১০ জানুয়ারি, ২০২১, ৭:২০ পিএম says : 0
সুন্দর ও সফল ভাবে সব এলাকার কমিটি হোক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন