ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঘন কুয়াশা ও দুর্ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ১:১৮ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের কারণে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়েছে। মঙ্গলবার গভীর রাত থেকে এ যানজটের সৃষ্টি হয়েছে। এতে মির্জাপুর উপজেলার কমিধল্যা থেকে টাঙ্গাইলের আশেকপুর পর্যন্ত যানবাহন চলাচলে স্থবিরতা দেখা দিয়েছে। ঘন কুয়াশা, মহাসড়কের বিভিন্ন স্থানে চারলেনের কাজ চলমান থাকা ও দুর্ঘটনার কারণে এ যানজটের সৃষ্টি হয় বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মহাসড়কে মির্জাপুর উপজেলার জামুর্কী, নাটিয়াপাড়া, বাঐখোলাসহ, করটিয়াসহ কয়েকটি স্থানে নির্মানাধীন চারলেন সড়কের আন্ডারপাস নির্মানের কাজ চলছে। এছাড়া পাকুল্যা, নাটিয়াপাড়া, করটিয়া এলাকায় একপাশ দিয়ে যানবাহন চলাচল করছে। এছাড়া মঙ্গলবার গভীর রাত থেকে ঘন কুয়াশা পড়তে থাকে। ফলে যানবাহনের ধীরগতি শুরু হয়। এরই মধ্যে মহাসড়কে টাঙ্গাইলের রাবনা বাইপাসে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাস দুর্ঘটনা কবলিত হয়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও যান চলাচল বন্ধ হয়ে যায়।

দুপুর সাড়ে বারোটার দিকে মির্জাপুরের জামুর্কী এলাকায় উত্তরাঞ্চলগামী ট্রাক চালক সানোয়ার হোসেন জানান, প্রায় এক ঘন্টা ধরে তিনি একই স্থানে দাড়িয়ে রয়েছেন।

বেলা সোয়া ১টায় এই প্রতিবেদন পাঠানো পর্যন্ত ঢাকা- টাঙ্গাইল মহাসড়কে যানজট অব্যাহত রয়েছে বলে ধল্যা গ্রামের বছির, পাকুল্যা বাজারের ব্যবসায়ী বাদল ঘোষ জানান।

এদিকে একই সময় মহাসড়কের জামুর্কীতে অবস্থানরত মির্জাপুর থানার সহকারী উপ পরিদর্শক এএসআই মেহেদি হাসান বলেন ঢাকার দিকে এখন যান চলাচল স্ভাবিক থাকলেও টাঙ্গাইলের দিকে কখনো ধীরগতি আবার কখনো যানজট লাগছে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এস আই) মিজানুর রহমান জানান, মহাসড়কে চারলেনের কাজ চলছে। বিভিন্ন স্থানে আন্ডারপাস নির্মাণের কারণে এক লেনে যানবাহন চলছে। এতে যানজট লাগছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন