ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ নেতা বিপ্লব বড়–য়া সংবর্ধিত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আওয়ামী লীগের নবনির্বাচিত দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে নগরীর পুরাতন রেল স্টেশন চত্বরে সংবর্ধনা জানানো হয়েছে। গতকাল তাকে বরণ করতে দুপুর থেকে বিভিন্ন এলাকা থেকে এসে জড়ো হয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ট্রেনযোগে ঢাকা থেকে চট্টগ্রাম রেল স্টেশনে নামার পর নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয় স্টেশন চত্বর। পরে সেখানে বিপ্লব বড়ুয়াকে গণসংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনার জবাবে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমি অভিভ‚ত, আমি আবেগাপ্লæত। নেতাকর্মীদের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। আমি চট্টগ্রামের সন্তান। পদ-পদবী আমার কাছে মুখ্য নয়, আমি দলীয় কর্মী হিসেবে, আপনাদের ভাই হিসেবে পাশে থাকতে চাই। আপনাদের সহযোগিতা চাই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দফতর সম্পাদক পদ দিয়ে চট্টগ্রামকে মূল্যায়ন করেছেন। চট্টগ্রাম থেকে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে গণসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী প্রমুখ।
এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া গতকাল রেল স্টেশন পৌঁছলে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দক্ষিণাঞ্চলে বেড়েছে

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন