ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

লালপুরে জ্বীন আসরের নামে শিশুর সাথে বর্বরতা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

নাটোরের লালপুরে জ্বীন আসরের নামে হোসাইন (৫) নামে এক শিশু কে রাতভর আদিম বর্বরতা চালিয়েছে গর্ভধারিনী মা। হোসেন উপজেলার নওপাড়া পানশীপাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে। গত মঙ্গলবার দিবাগত রাতে লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের ঢুষপাড়া আকবরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
লালপুর থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বজলুর রহমানের স্ত্রী ও শিশু হোসেনের মা রানু বেগম তাকে নিয়ে আকবরপুর বাবার বাড়ি বেড়াতে যান। সেখানে রানু বেগমের কাছে তার একমাত্র ভাই মিলনকে কথিত জ্বীন নিয়ে যেতে চাইলে রানু বেগম তার ভাইয়ের পরিবর্তে নিজ সন্তান হোসাইনকে দিয়ে দিতে চান। এরপর শুরু হয় শিশু হোসাইনের উপর বর্বরতা নির্যাতন। মঙ্গলবার সন্ধ্যায় হোসাইনকে পুকুরের পানিতে ফেলে মারার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে শারিরীক নানা নির্যাতন করতে থাকে। রাতভর শিশু হোসাইনের শরীরে বিভিন্ন স্থানে আগুনের ছেঁকা দিয়ে দগ্ধ করা হয়। পরে বুধবার ভোর রাতে শিশুটির চিৎকা শুনে প্রতিবেশিরা ছুঠে এসে মারধর বন্ধ করার অনুরোধ জানায়। একপর্যায়ে স্থানীয়রা দরজা ভেঙে বুধবার ভোরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আব্দুর রাজ্জাক বলেন, শিশুটিকে আগুন দিয়ে ছেঁকা, খামচানিসহ তার শরীরের বিভিন্ন স্থানে প্রচুর ক্ষত রয়েছে। বর্তমানে শিশুটি শারিরীক ও মানসিকক উভয়ভাবে অসুস্থ রয়েছে।
লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল থেকে শিশুটির নানা ও মামাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে জানা গেছে শিশুটির মা মানসিক ভারসাম্যহীন সে নিজেই এই কাজ করেছে এর সঙ্গে পরিবারের অন্যরা জড়িত নেই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন