শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

প্রিমিয়ার ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৩:২১ পিএম

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল; পরিচালক আব্দুস সালাম মুর্শেদী; পরিচালক এবং চেয়ারম্যান- রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল, পরিচালক জামাল জি আহমেদ, সতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত। এছাড়াও ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী এবং এমডি এম রিয়াজুল করিম এফসিএমএ সহ আরও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ডা. এইচ বি এম ইকবাল ২০১৯ অর্থবছর শেষে ব্যাংকের সার্বিক বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে শাখা পরিচালক ও জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করে বলেন, সাফল্যের এই প্রবণতা ২০২০ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে। তিনি বলেন, ২০১৯ সালে ব্যাংকিং সেবায় বিপুল প্রতিযোগিতা সত্তে¡ও অত্র প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রচেষ্টা, কঠোর পরিশ্রম ও গ্রাহক সেবার মান উন্নয়নের ফলে এই সাফল্য এসেছে।

অনুষ্ঠানে অংশগ্রহনকারী ১১৫ টি শাখার পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ২০২০ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের উপর গুরুত্ব আরোপ করেন।

২০২০ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে- বর্তমান মুদ্রা বাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পন্যের প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইও সহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন