শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে কৃতজ্ঞতা জানালো বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম

মাদরাসা ক্ষেত্রে জনবল কাঠামো ২০১৮ অনুযায়ী নব সৃষ্ট পদে নিয়োগ এবং মাদরাসা শিক্ষক-কর্মচারীদের উচ্চতর স্কেলে সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা , শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি , শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ শিক্ষা মন্ত্রণালয় ও মাদরাসা অধিদপ্তরের কর্মকর্তাদের প্রতি শুকরিয়া জানিয়েছেন বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ ।

শনিবার বাদ আছর জমিয়াতুল মোদার্রেছীন বগুড়া জেলা শাখা কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংগঠনিক সভায় শুকরিয়া জানানোর পাশাপাশি এবতেদায়ী মাদরাসার প্রাপ্য সরকারি সুযোগ সুবিধার ক্ষেত্রে বিরাজিত অসামঞ্জস্য সমুহ দূর করারও জোর দাবি জানানো হয় । পাশাপাশি মাদরাসা শিক্ষাক্ষেত্রে যুগান্তকারি বিভিন্ন সুযোগ সুবিধা আদায়ের ক্ষেত্রে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন এর সুযোগ সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এএমএম বাহাউদ্দিন ও মহাসচিব অধ্যক্ষ মাওঃ শাব্বির আহম্মেদ মোমতাজির নিরলস প্রচেষ্টা ও সাংগঠনিক উদ্যোগের জন্য তাদের প্রতিও কৃতজ্ঞতা জানানো হয় ।

সভায় সভাপতিত্ব করেণ জমিয়াতুল মোদার্রেছীন বগুড়া জেলা শাখার সভাপতি মাওঃ আব্দুল হাই বারী । সেক্রেটারি মাও ঃ রাগেব হাসান ওসমানির পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন সর্বজনাব মাওঃ মোঃ হাফিজুর রহমান, মাওঃ মোঃ রেজাউল বারী ,মাওঃ মাহবুবুর রহমান, মাওঃ এবিএম হাফিজুর রহমান, মাওঃ আব্দুস শাকুর, মাওঃ আব্দুর রহিম,মাওঃ ফজলুর রহমান,মাওঃ হযরত আলী, মাওঃ আজাহারুল ইসলাম ও প্রভাষক মাওঃ সোহেল রানা ।
সভায় বগুড়ার সংগঠনের সব উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন