বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পর্দায় ক্রিকেটার হচ্ছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বলিউড মিতালি রিজের পর এবার আরও এক মহিলা ক্রিকেটারের বায়োপিক উপহার দিতে চলেছে। এবার পর্দায় উঠে আসবে ঝুলন গোস্বামীর জীবন। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস’। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি আনুষ্কা শর্মাকে।
গতকাল শনিবারই কলকাতার ইডেন গার্ডেনসে আনুষ্কা প্র্যাকটিস করেছেন। যদিও আগে ঝুলনের ভ‚মিকায় অভিনয় করার কথা ছিল দীপিকা পাড়–কোনের। এক সময় বিপাশা বসুর কথাও শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত শিকে ছিঁড়েছে আনুষ্কার ভাগ্যে।

অভিনেত্রীর পাশাপাশি ছবির পরিচালকও পরিবর্তন হয়েছে। আগে কথা ছিল সুশান্ত দাস ছবিটি পরিচালনা করবেন। কিন্তু এখন শোনা যাচ্ছে, তিনি নাকি ছবির সঙ্গে যুক্ত নন। তাই গল্পে কতটা পরিবর্তন আসবে, তা জানার এখনও কোনো উপায় নেই।
সুশান্ত দাসের কথায়, চাকদহ থেকে লর্ডস, ঝুলনের বেড়ে ওঠার বিভিন্ন লড়াই-সংগ্রামের গল্প থাকবে সিনেমায়। পরিবারের অমতে কীভাবে নিয়মিত ভোর চারটার সময় ট্রেনের প্যাসেঞ্জার হয়ে উঠেছিলেন ঝুলন, থাকবে সে সবই।

কিন্তু এবার ‘চাকদহ এক্সপ্রেস’ ছবিটি কীভাবে পরিবেশন করা হবে, তা নতুন পরিচালকই বলতে পারবেন। আনুষ্কা নিজের কাজ শুরু করে দিয়েছেন। নাম ভ‚মিকায় তার অভিনয় করার কথা স্থির হতেই বল হাতে অনুশীলনে নেমে পড়েছেন অনুষ্কা। সূত্র : ক্রিকটেকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন