ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

পাঁচজনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

ফতুল্লায় ২ যুবককে নির্যাতন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আলাউদ্দিন হাওলাদারের কার্যালয়ে তার নির্দেশে দুই যুবকের ওপর বর্বর নির্যাতনের অভিযোগে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। গতকাল সকালে ফতুল্লার কুতুবপুরের শাহী মহল্লা এলাকা থেকে ওই ঘটনায় জড়িত রবিন ও ইউনুছকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররা আলাউদ্দিন মেম্বারের ক্যাডার হিসেবে এলাকায় পরিচিত।

এর আগে গত শুক্রবার রাতে এ ঘটনায় নির্যাতনের শিকার নাঈমের মা নাজমা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় আলাউদ্দিন মেম্বারকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতাররা মামলার ৩ ও ৪ নম্বর আসামি। মামলার অপর দুই আসামি হলন জিহাদ ও গ্রীল স্বপন। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন রবিন ও ইউনুছকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
মামলায় নাঈমের মা নাজমা বেগম উল্লেখ করেন, তার ছেলে নাঈম ঢাকার শ্যামপুরে একটি ডাইং ফ্যাক্টরিতে কাজ করে।

তার ছেলের কোন অসৎ সঙ্গ নেই। গত বছরের ৩১ ডিসেম্বর ফ্যাক্টরি বন্ধ থাকায় নাঈম বাসাতেই ছিল। ওইদিন সকাল ১১টার দিকে হঠাৎ করেই মামলার ২ নম্বর আসামি জিহাদ আলাউদ্দিন হাওলাদারের নির্দেশে তার ছেলে নাঈমকে বাসা থেকে জোরপূর্বক টেনে হিঁচড়ে আলাউদ্দিন মেম্বারের বাসার নিচতলায় তার অফিসে নিয়ে যায়।

সেখানে নাঈমকে বেধড়ক মারধর করে এবং রাতুল নামে অপর এক ছেলেকেও মারধর করে এলাকার শফিকুল ইসলামের ছাগল চুরির কথা স্বীকার করতে বাধ্য করে। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। নাঈমকে মারধরের কারণ আলাউদ্দিন হাওলাদারকে জিজ্ঞাসা করলে তিনি উল্টো আমাদের হুমকি দিয়ে বলেন, বেশি বাড়াবাড়ি করলে এলাকা ছাড়া করে দিবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন