বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবার পরামর্শেই এখনও টিকে আছেন কাজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১:০৪ পিএম

বলিউড অভিনেত্রী কাজল তার ক্যারিয়ারে ভালো অভিনয়ের পরামর্শ পেয়ে ছিলেন বাবার কাছ থেকে। এজন্যই তিনি এখনও টিকে আছেন বলে মনে করেন বাজিগর খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি ভক্তদের সাথে কথোপকথনের এক পর্যায়ে অভিনয় জীবনে এ অভিনেত্রীর পরামর্শদাতা সম্পর্কে জানতে চাওয়া হয়। উত্তরে বাজিগরখ্যাত অভিনেত্রী তার বাবার কাছ থেকে অভিনয়ের পরামর্শ পেয়েছিলেন বলে জানান। তিনি বলেন, ‘অভিনয় জীবনে সেরা পরামর্শ আমি আমার বাবার কাছ থেকে পেয়েছি। আমার বাবা আমাকে বলতেন, ‘একবার চুনা লাগ গায়া তো ফির লাগ গায়া, আব তো নেহি উত্রেগা’। কিন্তু আমি কখনই তাকে বিশ্বাস করিনি। আমি ভাবতাম, যেকোনো সময় আমি ফিল্ম ইন্ডাস্ট্রি, অভিনয় ছেড়ে দিতে পারি। আমি যা চাই সবসময় তা করতে পারি, আমাকে থামানোর জন্য কে আছে? তবে আমার বাবা ঠিক ছিলেন। ২৮, ৩০ বছর পরও আমি এখনো এখানেই আছি।’

কয়েক সপ্তাহ ধরে কাজল ও অজয় দেবগন তানহাজি: দি আনসাং ওয়ারিয়র-এর প্রচারে ব্যস্ত। ১০ জানুয়ারি মুক্তির পর ঐতিহাসিক কাহিনীনির্ভর এ ছবি বক্স অফিসে দীপিকার ছপাক-এর সাথে প্রতিযোগিতা করছে। কিছুদিন আগে কাজল-অজয় তাদের বন্ধু, পরিবার, আত্মীয়-স্বজনদের জন্য তানহাজি: দি আনসাং ওয়ারিয়র-এর বিশেষ প্রদর্শনী অনুষ্ঠান হোস্ট করেন।

তানহাজি: দি আনসাং ওয়ারিয়র সতের শতকে মারাঠী যোদ্ধা তানহাজি মালুসারির জীবন অবলম্বনে নির্মিত। মারাঠী এ যোদ্ধার চরিত্রেই অভিনয় করেছেন অজয় দেবগন। তানহাজি মালুসারি ছিলেন ছত্রপতি শিবাজীর সেনানায়ক। ছবিতে তানহাজির স্ত্রী সাবিত্রী মালুসারির ভূমিকায় অভিনয় করেন অজয়ের বাস্তব জীবনের স্ত্রী কাজল। ছবিতে প্রধান প্রতিপক্ষ উদয়ভান রাঠোর চরিত্রে রয়েছেন সাইফ আলী খান। ছবিটি পরিচালনা করেছেন ওম রাউত।

তানহাজি: দি আনসাং ওয়ারিয়র-এ অভিনয়ের মাধ্যমে অজয়-কাজল জুটি ১০ বছর পর আবারো পর্দায় একসঙ্গে জুটিবদ্ধ হন। সর্বশেষ এ জুটিকে ২০১০ সালে নির্মিত তানপুরকা সুপার হিরোয় দেখা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন