শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২৫ বছর পর পুলিশ হলেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৩:২০ পিএম

তামিল সুপারস্টার রজনীকান্তের নতুন ছবির নাম ‘দরবার’। এ ছবিতে রজনীকান্ত একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন। দরবার-এ অভিনয়ের মধ্য দিয়ে প্রায় ২৫ বছর পর পুলিশের চরিত্রে ফিরলেন এ তামিল সুপারস্টার। তবে রজনীকান্তের মতো আইকনও নাকি দরবার-এর ‘বাতিল’ গল্পকে পর্দায় জীবন্ত করে তুলতে পারেননি! ছবিতে রজনীকান্ত এক বেপরোয়া পুলিশ কর্মকর্তা। একসময় তার সাথে শুরু হয় মাদক ব্যবসায়ী ডনদের দ্বন্দ্ব। এ রকম গল্প বলিউডেই আছে অসংখ্য, দক্ষিণী ছবিতেও আছে। তাই কাহিনীতে দরবার আকর্ষণ জাগাতে পারেনি।

দরবার-এর গল্প প্রথাগত, যদিও ছবিতে কাজ করেছেন অভিজ্ঞ ও দক্ষ কর্মীরা। সন্তোষ সিভান কাজ করেছেন ক্যামেরার পেছনে। নতুনরাও কাজ করেছেন, অনিরুদ্ধ রবিচন্দ্রর ছবির কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন। তার চমৎকার গায়কি ছবিতে নতুন মাত্রা যোগ করেছে। ছবিতে তার ‘চুম্মা কিঝি’ শিরোনামের একটি গান রয়েছে। এ গানে রজনীর নাচ আর তার ট্রেডমার্ক অঙ্গভঙ্গি ছিল আকর্ষণীয়। বলা যায়, ক্যারিয়ারের সবসময়ের মতো রজনী এ গানেও প্রাণ খুলে নেচেছেন। তবে মাদক ব্যবসা ও প্রতিশোধের কাহিনীনির্ভর পুরনো গল্প এ ছবিকে যথেষ্ট আকর্ষণীয় করে তুলতে পারেনি। এমনকি তামিল সুপারস্টার রজনীকান্তও দরবারের অকেজো গল্পে প্রাণ সঞ্চার করতে ব্যর্থ হয়েছেন।

দরবার ছবির পরিচালক এ আর মুরুগাদোস মুম্বাইয়ের বেশকিছু রাস্তায় ছবিটির শুটিং করেন। দরবার-এ রজনীর ট্রেডমার্ক অভিনয় ও স্টাইল দেখা গেছে। ১৫৯ মিনিটের দরবারে দর্শক দেখবেন রজনীকান্তের চিরাচরিত কৌতুকপূর্ণ অঙ্গভঙ্গি, লম্বা লম্বা পা ফেলে হাঁটা, সাউন্ড এফেক্ট।

দরবারে রজনীকান্তের অভিনয়ের প্রশংসা করছেন অনেকে। সম্প্রতি মুক্তি পাওয়া এ ছবি বক্স অফিসে এরই মধ্যে রেকর্ড পরিমাণ অর্থ আয় করেছে। ছবিটি ওম রাউতের তানহাজি: দি আনসাং ওয়ারিয়র এবং মেঘনা গুলজারের ছপাক-এর সঙ্গে বক্স অফিসে প্রতিযোগিতা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন