ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

প্রথম সপ্তাহেই সাড়া ফেলেছে ভিভো এস১ প্রো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৪:২৭ পিএম

উন্মোচনের মাত্র এক সপ্তাহের মধ্যেই দেশের বাজারে সাড়া ফেলেছে ভিভোর এস১ প্রো স¥ার্টফোন। ক্যামেরা প্রযুক্তি ও গেম টার্বো ফিচারের জন্য আকর্ষণীয় হলেও- দামের দিক থেকে ফোনটি গ্রাহকের হাতের নাগালে। এস১ প্রোর মূল্য ২৬ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে জ্যাজি ব্লু এবং মিসটিক ব্ল্যাক রংয়ে।

গত ৪ জানুয়ারি দেশের বাজারে এস১ প্রো বিক্রি শুরু করে গ্লোবাল মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। এটি ভিভোর এস সিরিজের তৃতীয় ফোন- যাতে উন্নত গেমিং অভিজ্ঞতার জন্য যুক্ত করা হয়েছে গেম টার্বো ফিচার।

এছাড়াও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তির এস১ প্রোতে পাঁচটি ক্যামেরা যুক্ত করা হয়েছে- যার মধ্যে রিয়ার ক্যামেরা চারটি এবং ফ্রন্ট ক্যামেরা একটি। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রিয়ার ক্যামেরাগুলো যথাক্রমে ৪৮, ৮, ২, ২ মেগাপিক্সেলের এবং সেলফি ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেলের।

ফোনটির সুপার ম্যাক্রো প্রযুক্তিতে অনেক ছোট বস্তুও ক্যামেরায় ধারণ করা যাবে। এছাড়া ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরাটি ১২০ ডিগ্রি পর্যন্ত বাড়িয়ে, অনেক বেশি জায়গা ধারণ করা যাবে এবং ফোনটির পোজ মাস্টার ব্যবহারকারীদের ছবি তোলা শেখাবে। এছাড়াও ফোনটিতে সুপার নাইট সেলফি মোড এবং ভিডিওর জন্যে সুপার ইআইএস প্রযুক্তি যুক্ত করা হয়েছে।

আট জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের এস১ প্রো’র মেমোরি মাইক্রো এসডির মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আরও রয়েছে চার হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াট ডুয়েল ফাস্ট চার্জিং প্রযুক্তি। সুপার অ্যামোলয়েড টাচস্ক্রিন প্রযুক্তিসমৃদ্ধ ফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৩৮ ইঞ্চি এবং রেজ্যুলুশন ১০৮০ী ২৩৪০ পিক্সেল। মোবাইল বডির স্ক্রিন রেশিও ৯০ শতাংশ।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, নতুন বছরে গ্রাহকের ক্রয়সীমার মধ্যে সেরা ফোন উপহার দিতে চায় ভিভো । গ্রাহকরাও সুযোগটি কাজে লাগিয়েছে। প্রথম সপ্তাহেই দারুন সাড়া পেয়েছি আমরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন