শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউসিবি-ইউআইটিএস চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৫:০৭ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনলজি এন্ড সাইন্সেসেস (ইউআইটিএস) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি ইউসিবি’র কর্পোরেট হেড অফিসে চুক্তি অনুযায়ী, ইউসিবি ইউআইটিএস এর স্টুডেন্ট ফিস কালেক্টসহ তাদের মেইন কালেকশন একাউন্ট বা হিসাব মেইনটেইন করবে। রোববার (১২ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ মামদুদুর রশীদ এবং ইউআইটিএস’র ভাইস চ্যন্সেলর প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউআইটিএস’র ডীন স্কুল অব সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং প্রফেসর ড. মোহাম্মদ মাজহারুল হক; ইউআইটিএস’র ডীন স্কুল অব বিজনেস প্রফেসর ড. সিরাজ উদ্দিন আহমেদ; ইউআইটিএস’র ডীন স্কুল অব লিবারেল আর্টস এন্ড সোস্যাল সাইন্স ড. আরিফাতুল কিবরিয়া; ইউআইটিএস’র রেজিস্ট্রার মোহাম্মাদ কামরুল হাসান; ইউসিবি’র ইভিপি ও হেড অব ট্রান্সেকশন ব্যাংকিং মো. সেকেন্দার-ই-আজম এবং ইউসিবি’র ইভিপি ও হেড অব রিটেইল বিজনেস ডিভিশন তৌফিক হাসান সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন