বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগুনে ঘি ঢাললেন তনুশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৫:৫০ পিএম

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে আগেই ঝড় তুলেছিলেন তনুশ্রী দত্ত। আবারও পুরনো স্মৃতি উসকে দিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আশিক বানায়া আপনে অভিনেত্রী। নানা পাটেকরের সাথে তুলনা করলেন আসারাম বাপুর।
বলি অভিনেত্রীর এই মিটু মুভমেন্টের পরে সাড়া পরে গিয়েছিল টিনসেল টাউনে। তনুশ্রী দত্তের পরে একের পর এক অভিনেত্রী যোগ দিয়েছিলেন এই মুভমেন্টে। যার ফলে সামনে এসেছিল বলি দুনিয়ার অন্ধকার জগত। আর এবারে নানা পাটেকরের সাথে আসারাম বাপুর তুলনাা করাতে আবারও সামনে এল সেই প্রসঙ্গ।

২০১৮ সালে এক নাবালিকা ধর্ষণের অভিযোগে সাজাপ্রাপ্ত হয়েছিলেন আশারাম বাপু। তার সাথে নানা পাটেকরের তুলনা করাতে আবারও আগুনে ঘি ঢাললেন এই অভিনেত্রী। এছাড়াও তিনি নানা পাটেকরের এনজিওর প্রসঙ্গ টেনে তনুশ্রী জানান, তার ওই এনজিও বিভিন্ন কর্পোরেট সংস্থা থেকে প্রচুর টাকা আয় করেন। উনি গরীব মানুষের একটি ইমেজ নিয়ে ঘুরে বেড়ান বলেও কটাক্ষ করেছেন।

এছাড়াও তিনি জানিয়েছেন মানুষকে বোকা বানানো ভীষণ সহজ। শুধু গান্ধী টুপি এবং সাদা কুর্তা পরলেই হবে। আসারাম বাপুও সাদা কুর্তা পরতেন। মন্দিরের সামনে হাত জোড় করতেন।

গণমাধ্যমের সামনে নিজের আইনজীবীর সাথে মন্তব্য পেশ করেছিলেন এই বলি অভিনেত্রী। সেখান থেকে জানিয়েছেন ‘যদি তোমার কাছে টাকা থাকে তাহলে ন্যায়বিচার এবং সম্মান দুই মিলবে। নাহলে কিছু মিলবে না।’

কেবলমাত্র নানা পাটেকর নন তিনি অভিযোগ এনেছিলেন বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, ওই সিনেমার পরিচালক রাকেশ সারাং প্রযোজক স্যামি সিদ্দিকির বিরুদ্ধেও এই অভিযোগ এনেছিলেন। জানিয়েছিলেন তারা একসঙ্গে এই কাজ করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন