শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘বাড়ি ভাড়া ও হোল্ডিং ট্যাক্স কমানোর প্রতিশ্রুতি’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, নির্বাচিত হলে বাড়ি ভাড়া নিয়ন্ত্রণ ও হোল্ডিং ট্যাক্স কমানো হবে। নগরবাসীর জীবনযাত্রার ব্যয় কমানো হবে। গতকাল রাজধানীর কাফরুলে গণসংযোগকালে বিভিন্ন পথসভার বক্তব্যে এসব প্রতিশ্রæতি দেন তিনি।
মাসউদ আরো বলেন, অতীতে মেয়ররা নির্বাচনের আগে বিভিন্ন মুখরোচক শ্লেগান দিলেও নগরভবনে এসে জনগণের সঙ্গে বারবার প্রতারণা করেছেন। সচল ঢাকার শ্লোগান দিয়ে ঢাকার জীবনযাত্রাকে অচল ও বিপর্যস্ত করে তুলেছেন। ক্লিন ঢাকার কথা বলে ঢাকাকে বিশ্বের সবচেয়ে দূষিত শহরে পরিণত করেছে। গ্রীন ঢাকার কথা বলে সুন্দর, সুস্থ ও সবুজ ঢাকার পরিবেশকে ধ্বংস করেছে। ঢাকাকে অনিরাপদ শহরে পরিণত করেছে। দূর্নীতি ও ক্যাসিনো নগরবাসীর ইজ্জতকে ধূলোয় মিশিয়ে দিয়েছে।
তিনি বলেন, এখন আমাদেরকে জেগে ওঠতে হবে। সকল জঞ্জালকে ধুয়েমুছে একটি স্মার্ট ঢাকা গড়ে তুলতে হবে। নিজেদের ভোটাধিকার প্রয়োগ ও রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে। আমরা যখন ঐক্যবদ্ধ হয়েছি তখন সকল অশুভ শক্তিকে হারিয়ে দিয়েছি। তিনি আরো বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ এখনো নিশ্চিত হয়নি। সরকার দলীয় সাংসদেরা নির্বাচনী প্রচারণায় অংশ নিলেও নির্বাচন কমিশন নির্বিকার। ইভিএমের বিভিন্ন কারিগরি ত্রæটি থাকলেও ডিজিটাল পদ্ধতিতে ভোট চুরির করার জন্যই নির্বাচন কমিশন ইভিএমের কথা বলছে।
গণসংযোগকালে পথসভাসমূহে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শওকাত আলী হাওলাদার, ইসলামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় নেতা অ্যাড. আবু হানিফ মিয়া, মুফতি ফরিদুল ইসলাম, মুফতি শরীফুল ইসলাম, মুফতি নিজামুদ্দীন প্রমূখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন