বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শিক্ষার্থীদের ফুল নিয়ে অপেক্ষা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

মেয়রপ্রার্থী আসছেন, এ কারণে রাস্তায় সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে রাখা হয় শতাধিক স্কুল শিক্ষার্থীকে। তাদের বলা হয়, মেয়র আসলে ফুল দিয়ে বরণ করে নিতে। কিন্তু কে আসছেন, সে বিষয়ে কিছুই জানেন না শিক্ষার্থীরা। ঘটনাটি রাজধানীর সেগুনবাগিচা এলাকায় ঘটেছে।
গতকাল রোববার দুপুরে সেগুনবাগিচা এলাকায় সরেজমিন গিয়ে দেখা যায়, বেগম রহিমা আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ইনোরা আক্তার হাতে ফুলের ঝুড়ি নিয়ে রাস্তায় দাঁড়িয়ে আছে। ক্লাস ফেলে কেন রাস্তায়- জানতে চাইলে তেমন কিছুই বলতে পারেননি এ শিক্ষার্থী। শিক্ষকরা আসতে বলছেন, তাই এখানে এসেছি বলে জানান ইনোরা আক্তার। একই বিদ্যালয়ের অষ্টম শ্রণির ছাত্রী ইসরাত জাহান বৃষ্টি বলে, মেয়র আসবেন তাই স্যাররা ক্লাস না করিয়ে আমাদের এখানে নিয়ে এসেছেন। তিনি (মেয়র) আসলে ফুল ছিটিয়ে তাকে বরণ করতে স্যাররা নির্দেশ দিয়েছেন। তাই ফুল নিয়ে দাঁড়িয়ে আছি।
এ বিষয়ে স্কুলের ইংরেজি শিক্ষক লিপি রানী রায়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, উপরের নির্দেশে স্কুলের প্রধান শিক্ষক ছাত্রীদের নিয়ে এখানে আসতে বলেছেন। তাই ২৫ ছাত্রীকে নিয়ে আমরা ছয়জন শিক্ষক মেয়র সাহেবের জন্য অপেক্ষা করছি। তিনি আসলে ছাত্রীরা ফুল ছিটিয়ে বরণ করবেন। তবে উপরের কার নির্দেশে শিক্ষক-ছাত্রীরা রাস্তায় দাঁড়িয়ে আছেন জানতে চাইলে, সে বিষয়ে কিছু বলতে রাজি হননি তিনি।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস গতকাল রোববার সেগুনবাগিচা এলাকায় নির্বাচনী প্রচারণা চালাতে যান। তিনি সেগুনবাগিচা এলকার বিভন্ন সড়ক দিয়ে প্রচারণা চালালেও ছাত্র-ছাত্রীরা ফুল হাতে দাঁড়িয়ে থাকা ওই রাস্তা দিয়ে প্রচারণা চালাননি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন