ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজধানীতে র‌্যাব সদস্যদের সাথে বন্দুকযুদ্ধে ইকবাল হোসেন নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে রাজধানীর মালিবাগ রেল গেইট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ইকবাল হোসেনের স্ত্রী রাফিকা জেসমিন ও শ্যালক মাসরুম হাসান আহত হন। এছাড়াও র‌্যাবের দ্ইু সদস্য আহত হয়েছেন।

র‌্যাব জানায়, গতকাল সকালে কক্সবাজার থেকে ইয়াবার একটি চালায় ঢাকায় আসছে এমন সংবাদের ভিত্তিতে রাজধানীর মালিবাগে সোহাগ কাউন্টারে অবস্থান নেন র‌্যাব সদস্যরা। এ সময় মাদক ব্যবসায়ীরা ইয়াবার চালান নিয়ে একটি প্রাইভেটকারে উঠছিল। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা এগিয়ে গেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এ সময় ইকবাল নামের এক ব্যক্তি নিহত হন। এছাড়া তার স্ত্রী ও শ্যালক আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আর নিহত ইকবালের লাশ উদ্ধার করে ঢামেক মর্গে রাখা হয়।

র‌্যাব ২ এর ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানির কম্পানি কমান্ডার এসপি মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, নিহত ব্যক্তির দেওয়া তথ্যমতে তার নাম ইকবাল হোসেন। তারা কক্সবার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় আসছিল। তাদের কাছ থেকে এক লাখ ৮০ হাজার টাকা, একটি রিভলবার, চার রাউন্ড গুলি ও ১৪টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়। পরে তাদের কাছ থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটটি ব্যাংকের বেশকিছু টাকা জমার বই ও চেক উদ্ধার করা হয়। সেই সব চেক ও জমা বই অনুসন্ধার করে জানা যায়, গত দুই মাসে তারা পাঁচ কোটিরও বেশি টাকা বিভিন্ন ভাবে লেনদেন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন