শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষা উপমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয়ে অসাধু কর্মকাণ্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ২:৫৩ পিএম

 
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয়ে রেজাউল হোসেন রেজা নামে এক ব্যক্তি অসাধু কর্মকাণ্ড চালাচ্ছেন বলে অভিযোগ রেয়েছে। কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন খান এতথ্য জানান। সোমবার (১৩ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে রেজাউল হোসেন রেজা নামের এক ব্যক্তি মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে অসাধু কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। 
এই নামে শিক্ষা উপমন্ত্রীর কোন ব্যক্তিগত কর্মকর্তা নেই। ভূয়া পরিচয় দিয়ে রেজাউল হোসেন রেজা ব্যক্তিগত কার্ড এবং শিক্ষা মন্ত্রণালয়ের ষ্টিকার যুক্ত গাড়ী ব্যবহার আসছে দীর্ঘ দিন ধরে। তার ব্যবহৃত মোবাইল নম্বর- ০১৬৩৬-৮৬২৯০০। মহিবুল হাসান চৌধুরী শিক্ষা উপমন্ত্রী  হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে শিক্ষা মন্ত্রণালয়ের চলমান অগ্রগতিকে আরো বেগবান করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এনং  শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সকল স্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় তাঁর ভূমিকা সর্ব মহলে প্রশংসিত হয়েছে।
শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে রেজাউল হোসেন রেজার এহেন কর্মকান্ডের ফলে শিক্ষা উপমন্ত্রীর সুনাম ক্ষুণ্ণ হচ্ছে এবং শিক্ষা মন্ত্রণালয়ের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী বলেছেন, শিক্ষা মন্ত্রণালয়ের সকল সেবা যথাযথ নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয় । তিনি কুচক্রী মহলের প্রতারচণা থেকে সাবধান থাকতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য যে, গত ৮ জানুয়ারি,২০২০ তারিখে চট্রগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় রেজাউল হোসেন রেজার বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়েছে । জিডি নম্বর-৫৯৬।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন