বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার বাইপাস সড়কে তেলবাহী পিকআপের ধাক্কায় এক কলেজ ছাত্রের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৭:৫৫ পিএম

সাতক্ষীরার বাইপাস সড়কে তেলবাহি পিকআপের ধাক্কায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) দুপুর ১ টার দিকে সদরের বকচরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জনতা দুর্ঘটনা কবলিত ট্রাক ও চালককে আটক করে পুলিশে দিয়েছে। নিহতের নাম জাহিদুল ইসলাম (২৫)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের ফজর আলীর ছেলে।
নিহতের বোন ফিরোজা খাতুন সাংবাদিকদের জানান, তার ভাই জাহিদুল ইসলাম সাতক্ষীরা উন্মুক্ত বিশ্ববিদালয়ের স্নাতক চুড়ান্ত বর্ষে পড়াশুনা করতো। পড়াশুনার পাশাপাশি সে সাতক্ষীরা শহরের মাষ্টারপাড়ায় থেকে গ্লোবাল কোম্পানীর রিপ্রেজেনটেটিভ হিসেবে কাজ করতো। কোম্পানীর মালের অর্ডার নিতে যাওয়ার সময় সোমবার দুপুরে বাইপাস সড়কের বকচরা নামক স্থানে পৌঁছালে বাকাল চেকপোষ্ট থেকে বিনেরপোতাগামি একটি তেলবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-৪১-০৪১৪) তার মোটর সাইকেলের পিছনে ধাক্কা মারে। এতে জাহিদ রাস্তায় ছিটকে পড়ে গেলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় লোকজন ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।
সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার সানা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন