শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দৌলতপুরে নারীর যাবজ্জীবন

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা শিশু অপহরণ মামলায় প্রতিবেশি এক নারীর যাবজ্জীবন কারাদÐ ও ৫০ হাজার টাকা জরিমানা আদেশ দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামি দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি পূর্ব মন্ডলপাড়া গ্রামের চাঁদ আলীর কন্যা বেদেনা খাতুন ওরফে লিমা (৩৮)। এ মামলায় অপর ৩ আসামি ঠেকারী খাতুন, চাঁদ আলী ও আব্দুর রশিদদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দিয়েছেন আদালত।
আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর সকালে খলিশাকুন্ডি গ্রামের ছমির আলীর স্ত্রী বিনা খাতুনের ৬ মাস বয়সী শিশুপুত্র কর্ণকে প্রতিবেশি বেদেনা খাতুন লিমাসহ অপর তিন সহযোগির যোগসাজসে অপরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান। এ ঘটনায় শিশুর পিতা ছমির আলী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের ৭ ধারায় অভিযোগ এনে বেদেনা খাতুনসহ ৪ জনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় শিশু অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ৩০ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশ।
কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ কৌশুলী আব্দুল হালিম জানান, দৌলতপুর থানার শিশু অপহরণ মামলার এক আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদÐসহ ৫০ হাজার টাকা জরিমানা আদেশ ও মামলার অপর ৩ আসামিদের খালাস দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন