শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আসামী শতাধিক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৯:০৪ পিএম | আপডেট : ২:৪৮ পিএম, ১৪ জানুয়ারি, ২০২০

বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় সাবেক চেয়ারম্যানসহ অন্তত শতাধিক আসামী করা হয়েছে। ঘটনায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি হারুনুর রশিদ। গ্রেফতারকৃতরা হলো, কৃষ্ণরামপুর গ্রামের দেলোয়ার হোসেন (৪০), একই এলাকার নূরে আলম (২৬), আমান উল্যাহপুর গ্রামের রনি (২৪), মহেশপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ছিদ্দিক উল্যা (২২), জামাল উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (২৩) ও চৌমুহনী পৌরসভার করিমপুর গ্রামের আলী আকবরের ছেলে মহসিন মিয়া (২৫)।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ জানান, জামায়াত শিবির কর্মীদের হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা বঙ্গ মুন্সির ভাই নূর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আমান উল্যাহপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনকে প্রধান আসামী করে ৪০জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা আরো ৬০-৭০জনকে আসামী করা হয়েছে। মামলায় এ পর্যন্ত ৬ জন জামায়াত শিবির কর্মীক গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার দুপুরে উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের এ কে জি ছায়েদুল হক আদর্শ উচ্চ বিদ্যালয়ে সামনে শিক্ষার্থীদের দিয়ে শিবিরের সদস্য ফরম পূরণ ও লিফলেট বিতরন করতে যায়। এসময় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা বাঁধা দিলে শিবিরের লোকজন চলে যায়। এই ঘটনার জের ধরে দুপুর সাড়ে ১২টার দিকে জামায়াত শিবিরের নেতাকর্মীরা পুনরায় ঘটনাস্থলে এসে যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ১০জন আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন