ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

চাঁদে যেতে গার্লফেন্ড খুঁজছেন জাপানি ধনকুবের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৩:৫৫ পিএম

জাপানের বিলিওনার ইউসাকা মিজায়া। চাঁদে ঘুরতে যেতে যান তিনি। কিন্তু কোনও সঙ্গিনী নেই তার। তাই সম্প্রতি তিনি অনলাইনে একটি বিজ্ঞাপন দিয়েছেন। সেখানে তিনি খুঁজছেন একজন গার্লফ্রেন্ড। যিনি ইউসাকার সঙ্গে চাঁদে ঘুরতে যেতে রাজি।

জাপানের এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল ইউসাকা মিজায়ার। কিন্তু সম্প্রতি তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। তার পর থেকেই একাকী বোধ করছেন ৪৪ বছরের এই কোটিপতি। তিনি বলেছেন, ‘একাকীত্ব আমায় চেপে ধরেছে। কিন্তু যে ভাবে এতদিন বেঁচে এসেছি সে ভাবেই বাঁচতে চাই।’ এবার স্পেসএক্স রকেটে চড়ে চাঁদে যাওয়ার পরিকল্পনা করেছেন তিনি। সে জন্যই খুঁজছেন প্রেমিকা।

বিজ্ঞাপনে তিনি জানিয়েছেন, ২০ বা তার বেশি বয়সী সিঙ্গল মহিলাদের তার সঙ্গিনী হওয়ার জন্য আবেদন করতে বলেছেন। ইউসাকার সঙ্গিনী হওয়ার জন্য আবেদন করতে হবে ১৭ জানুয়ারির মধ্যে। আবেদনকারীদের সঙ্গে দেখা করে মার্চের মধ্যেই তিনি ঠিক করে ফেলবেন চাঁদে যাওয়ার সঙ্গিনী। আগামী ৩১ মার্চেই জানা যাবে, কে সেই সৌভাগ্যবতী যিনি মাইজাওয়ার সঙ্গে হানিমুন করতে মুনে (চাঁদ) যাবেন।

রয়টার্স জানায়, ইউসাকু মাইজাওয়ারের মহাশূন্যে যাওয়ার পর ওই দৃশ্য তথ্যচিত্র হিসেবে দেখানো হবে ‘আবেমাটিভি’ নামের স্ট্রিমিং সেবায়। তথ্যচিত্রটির নাম রাখা হয়েছে ‘ফুল মুন লাভার্স’।

এমন ইচ্ছার প্রসঙ্গে মাইজাওয়া বলেছেন, ‘যতই অর্থ থাকুক না কেন তা একাকিত্ব দূর করতে পারছি না। শূন্যতা ধীরে ধীরে আমাকে গ্রাস করে নিচ্ছে। আমি এখন উপযুক্ত সঙ্গীর অভাব বোধ করছি। বারবার একটি কথাই মাথায় আসছে কোনো এক নারীকে ভালোবেসে কাছে টেনে নিলে আমার এই সমস্যা দূর হবে। তিনি যোগ করেন, এ কারণে জরুরিভিত্তিতে আমি জীবন সঙ্গী খুঁজছি। মহাকাশ থেকে ওই জীবনসঙ্গীর সঙ্গে বিশ্ববাসীকে ভালোবাসা ও শান্তির বার্তা জানাতে চাই। সূত্র: সিএনএন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন