ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

আমি তাদের বলব এ ধরনের মিথ্যা, অসত্য প্রচার থেকে বিরত থাকুন- বিএনপিকে আতিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৫:২১ পিএম

‘আমরা প্রতিদিন সকালে যেমন নাস্তা করি, ব্যায়াম করি। বিএনপি’র অভ্যাস হয়েছে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে অভিযোগ করা। তারা বলবে লেবেল প্লেয়িং ফিল্ড নেই। এটা তাদের প্রতিদিনের সকালের কাজ। আমি তাদের বলব এ ধরনের মিথ্যা, অসত্য প্রচার থেকে বিরত থাকুন। আওয়ামী লীগ গণতন্ত্রকে বিশ্বাস করে, গণতন্ত্রের মাধ্যমে স্বাধীনতা পেয়েছি। আমরা চাই অংশগ্রহণমূলক নির্বাচন, আপনারাও চান। তাই এসব মিথ্যাচার বন্ধ করুন।’- ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এসব কথা বলেছেন।

আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাজধানীর আগারগাঁও তালতলা এলাকার শতদল কমপ্লেক্স মাঠে ৫ম দিনের নির্বাচনী প্রচারণা শুরুর আগে এসব কথা বলেন আতিক।

বিএনপি’র প্রতি আহ্বান জানিয়ে আতিকুল ইসলাম বলেন, গতকাল তারা ফার্মগেট এলাকায় ক্যাম্পেইন করেছে, নির্বিঘ্নে তার ক্যাম্পেইন করেছে। একটি জায়গা বলুক কোথায় তাদের ওপর হামলা হয়েছে? একটি জায়গাতেও হামলা হয়নি।

এ সময় আতিকুল ইসলাম বলেন, গত ৯ মাসে আমি কঠিন অনুশীলন করেছি। চেষ্টা করেছি একটি পরিকল্পনা করার জন্য। সিটিকে কিভাবে আধুনিক সুস্থ, সচল সিটি করা যায়। জলাবদ্ধতার জন্য এরইমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। আগারগাঁও এলাকা ১০ কিলোমিটার সাইকেল লেন করার পরিকল্পনা করেছি।

তিনি বলেন, আমি যদি কামিয়াব হই আর যদি আমাদের কাউন্সিলরা ভোটে নির্বাচিত হয়। আমি এবং আমার কাউন্সিলরদের প্রতি বছর তাদের সম্পদের হিসাব দিতে হবে, প্রতি বছরের হিসাব দেব। প্রত্যেক বছরের সম্পদের হিসাব দিতে হবে। নির্বাচিত হলে যেন জনবিচ্ছিন্ন না হই সেজন্য প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সিটি হল মিটিং করার চেষ্টা করব। আমরা ওয়ার্ড ভিত্তিক সমস্যার সমাধান করব।

আতিকুল ইসলাম আরও বলেন, আমাদের চেষ্টা থাকবে ওয়ার্ড ভিত্তিক সমস্যার সমাধান করার। কেননা এক এক ওয়ার্ডের সমস্যা এক এক ধরনের। আমরা প্রতিটি ওয়ার্ডে সিটি হল মিটিং করব। সেখানে আমি এবং কাউন্সিললরা জনতার মুখোমুখি হবো।

এ সময় নেতাকর্মী সমর্থকদের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে আহ্বান জানিয়ে আতিক বলেন, আমি বিগত ৯ মাসে চেষ্টা করেছি একটি সুস্থ, সচল ঢাকা গড়ার পরিকল্পনা করতে। আপনারা প্রত্যেকে দ্বারে দ্বারে যান, দ্বারে গিয়ে বলুন উন্নয়নের কথা।

সাবেক এই মেয়র বলেন, আমাদের উন্নয়নের প্রথম শর্ত বেশি বেশি খেলার মাঠ করা। যত বেশি খেলার মাঠ থাকবে, যত বেশি তরুণরা খেলাধুলা করতে পারবে, তত বেশি মাদকমুক্ত করতে পারব। আসনু যুব সমাজকে মাদক থেকে রক্ষা করি। মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। মাদকের বিরুদ্ধে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Anwar ১৪ জানুয়ারি, ২০২০, ৬:৩৯ পিএম says : 0
আওয়ামী লীগ গণতন্ত্রকে বিশ্বাস করে !!! ASTAGFIRULLAH , LA HAWLA WALA KUWATA ILLA BILLAH
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন