ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় জঙ্গি সন্দেহে গ্রেফতার নারীসহ তিন জনের বিরুদ্ধে মামলা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৬:৩৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার হওয়া নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা রহমান শারমিনসহ ৩ জনের নাম উল্লেখ করে সন্ত্রাস দমন আইনে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলার অন্য দুই আসামী হচ্ছে নব্য জেএমবির আইটি প্রধান তানভীর আহমেদ ও তার সহযোগী জাকারিয়া জামিল। তারা পলাতক রয়েছে। এদের মধ্যে তানভির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইটি বিভাগের ৪৭ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্র।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম জানান, গ্রেফতার শায়লার বাড়ি গাজীপুর জেলার সদর থানার বহরিচালা গ্রামে।
মঙ্গলবার দুপুরে গ্রেফতার শায়লাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত জিজ্ঞাসাবাদের জন্য ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন।
প্রসঙ্গত; সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজারের উত্তর পাশে সৌদি প্রবাসি আক্তার হোসেনের ভাড়া দেয়া দ্বিতীয় তলা বাড়ির নীজ তলার ফ্লাটে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় ঢাকা জেলা পুলিশ। পরে সেখান থেকে আটক করা হয় নব্য জেএমবির আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লাকে।
উদ্ধার করা হয় বেশ কিছু পেট্রোল বোমা, ৪টি খেলানা পিস্তল, ডেস্কটপ, ল্যাপটড, বিস্ফারক দ্রব্য ও চাকুসহ বেশ কিছু সংক্রিয় ডিভাইস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন