ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

হঠাৎ করেই রাস্তার মধ্যে বিশাল গর্ত, নিহত ছয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৭:৪২ পিএম

হঠাত করেই বসে গেল চিনের রাস্তার একটা বড় অংশ। হঠাত করে কীভাবে বড় রাস্তার একটা অংশ বসে গেল তা নিয়ে তীব্র আতঙ্ক তৈরি হয়েছে। হঠাত করে রাস্তার মধ্যে বিশাল বড় একটা গর্ত দেখে স্বভাবতই ছোটাছুটি বেঁধে যায়। জানা যাচ্ছে, চিনের রাস্তায় হঠাত করেই বিশাল গর্তের মধ্যে একটি বাস পড়ে যায়। তাতে ছয়জনের মৃত্যু হয়েছে বলে এখনও পর্যন্ত জানা যাচ্ছে। ঘটনায় গুরুতর ভাবে আহত আরও ১৬। ভয়ঙ্কর এই ঘটনার ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

জানা গিয়েছে চিনের উত্তরপশ্চিমাঞ্চলীয় চিংহাই প্রদেশে সড়ক ধসে তৈরি হয় বিশাল এই গর্ত। আর সেখানেই একটি যাত্রীবাহী বাস পড়ে ছয় জন নিহত ও ১৬ জন আহত হয়েছে। সোমবার স্থানীয় সময় বিকাল ৫টা ৩৬ মিনিটে চিংহাইয়ের প্রধান শহর শিনিংয়ের একটি হাসপাতালের সামনের প্রধান একটি যাত্রীবাহী বাস এসে থামার পর সড়কের একটি অংশ ধসে পড়লে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, পাবলিক বাসটি ব্যস্ত সড়কের ওই গর্তে পড়ে যাওয়ার পর সেটি আরও বিস্তৃত হয়, এর কিছুক্ষণের মধ্যে একটি বিস্ফোরণ ঘটে। গর্তটির ব্যস প্রায় ১০ মিটার বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে ছটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে। আহত ১৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হচ্ছে।
সূত্র : কোলকাতা 24X7

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন