বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্যামনগরে নৌ-চালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সুন্দরবন সংলগ্ন মাদার নদী থেকে বনবিভাগের কৈখালী স্টেশনের নৌযান চালক নবাব আলী গাজীর (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত ১১টার দিকে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভেটখালী এলাকার কোস্টগার্ড অফিসের সম্মুখস্থ পল্টুনে বেঁধে থাকা নবাব আলী গাজীর লাশ উদ্ধার করে।
নবাব আলী শ্যামনগর উপজেলার পূর্ব কৈখালী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পশ্চিম বনবিভাগের সাতক্ষীরা রেঞ্জের কৈখালী স্টেশনে নৌযান চালকের কাজ করছিলেন।
নিহতের ছেলে কাছিকাটা টহল ফাঁড়ির নৌযান চালক রফিকুল ইসলাম জানান, গত রোববার রাত ৮ টায় দিকে বাবার সাথে তার মোবাইলে কথা হয়। পরবর্তীতে রাত ৯ টায় দিকে তিনি স্টেশন অফিস থেকে বাড়িতে ফিরে শুয়ে পড়েন। রাত ১০ টায় বাবাকে মোবাইলে কল দিয়ে কেউ তাকে বাড়ির পাশে স্টেশনে যাওয়ার কথা বললে তিনি বেরিয়ে যান। তিনি আরও জানান, মা খোদেজা বিবিকে অফিসে যাওয়ার কথা বলে বেরিয়ে যাওয়ায় বনের মধ্যে টহলে যাওয়ার কথা ভেবে গত সোমবার দুপুর পর্যন্ত আমরা বাবার (নবাব আলী) খোঁজ খবর নেয়নি। কিন্তু বেলা ২ টার দিকে কৈখালী স্টেশন থেকে ডাকতে আসার পর তারা নবাব আলীকে খুঁজতে থাকেন। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নবাব আলীর লাশ উদ্ধার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন