শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ব্রেক ফেল করে শোরুমে ঢুকে গেল গাড়ি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:৫৫ এএম

রাজধানীর ধানমন্ডি এলাকায় সাপ্তাহিক ছুটির কারণে গতকাল মঙ্গলবার বন্ধ ছিল সীমান্ত স্কয়ার। খোলা ছিল শুধু ভেতরের ফুড কোর্ট। মানুষের আনাগোনাও ছিল কম। দুপুরে হঠাৎ বিকট শব্দ। দেখা যায়, একটি বেপরোয়া গাড়ি সীমান্ত স্কয়ারের প্রবেশপথের পর তিনটি সিঁড়ি বেয়ে ওপরে উঠে গøাস ভেঙ্গে ঢুকে গেছে সনি- র‌্যাংগসের শোরুমের ভেতরে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তৎক্ষণাৎ চারদিকে ছোটোছুটি শুরু হয়। তবে কোনো প্রাণহানি না ঘটলেও ক্ষতিগ্রস্ত হয় শোরুমটি। ‘এক্স করলা’ মডেলের গাড়িটির নম্বর প্লেটে ‘ঢাকা- মেট্রো-গ-২১-৫৫৬২ লেখা ছিল।
ধানমন্ডি থানার এসআই খায়রুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ আমরা পেয়েছি। তবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
জামিল ইসলাম নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, গাড়িটি সীমান্ত স্কয়ারে ঢুকে প্রথমে ব্যাক করার (পেছনে নেয়) চেষ্টা করছিল চালক। হয়তো ভুলবশত উল্টো গিয়ার পড়ার কারণে এটি দ্রæতগতিতে সামনের দিকে এগিয়ে যায়। সেখানে তিনটি সিঁড়ি ছিল। গতির কারণে প্রথম সিঁড়িতে লেগেই গাড়িটি জাম্প করে (সামান্য উড়ে) কাচ ভেঙ্গে শোরুমে ঢুকে যায়।
সনি টিভির সীমান্ত স্কয়ার শোরুমের ম্যানেজার আবদুল আজিজ সাংবাদিকদের বলেন, গতকাল শোরুম বন্ধ ছিল। ১২টার সময় সীমান্ত স্কয়ার কর্তৃপক্ষ আমাদের ফোন দেয়। এসে দেখি গøাস ভেঙ্গে গাড়িটি শোরুমে ঢুকে গেছে। সবার সাথে কথা বলে জেনেছি যে, চালকের চরম গাফিলতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এতে শোরুমের সামনের দিকের (ফ্রন্ট সাইড) পুরো গøাসটি ভেঙ্গে গেছে। তবে কোনো মালামালের ক্ষতি হয়নি। মার্কেট কর্তৃৃপক্ষ গাড়ির মালিকের সঙ্গে কথা বলে বিষয়টি মিটমাট করেছে। তারা আমাদের ক্ষতিপূরণ দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন